যশোরে দুই হাজার পিস ইয়াবা নারীর পাকস্থলী থেকে উদ্ধার

প্রকাশিত: ১০:৪৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২১

মুহাম্মাদ আব্দুল আওয়াল, যশোর জেলা প্রতিনিধি:

যশোর ঝিকরগাছায় এক নারীর পাকস্থলি থেকে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। সন্দেহভাজন নারী মাদক বহনকারীকে হাসপাতাল নিয়ে এক্সরে করিয়ে নিশ্চিত হন র‌্যাব ৬ যশোরের সদস্যরা।

এদিন ওই দুই হাজার পিসসহ ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছেন তারা। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

র‌্যাব জানিয়েছে, পেটের ভেতর পাকস্থলিতে বিপুল পরিমাণ ইয়াবা পাচার করছে এক নারী মাদক ব্যবসায়ী এমন সংবাদে অভিযান চালায় র‌্যাব। এসময় ওই নারীর পাকস্থলি এক্সরে করে দুই হাজার তিনশত’ পঞ্চাশ পিস আর দেহ তল্লাশী করে হাজার ৫শত’ পিস ইয়াবা উদ্ধার করে ব্র্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন-র‌্যাব যশোর।

১৩ সেপ্টেম্বর যশোরের ঝিকরগাছা উপজেলা এলাকায় এ অভিযান চলে।মোট ৫ হাজার ৮শ’ ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ওই নারীকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীর নাম মালহা বানু (৩৮) কক্সবাজার জেলার টেকনাফ এলাকার নুর মোহাম্মদের স্ত্রী। র‌্যাব যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার পুলিশ সুপার আল আসাদ ও স্কোয়াড কমান্ডার, লেপ্টেন্যান্ট এম সারোয়ার হুসাইনের (এক্স) বিএন নেতৃত্বে অভিযান চলে। এ সময় মালহা বানু নারীর গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে আটক করে। প্রথমে ৩ হাজার পিস উদ্ধার করা হয়। পরবর্তীতে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মাদক ব্যবসায়ী মালহার স্বীকারোক্তি মোতাবেক তাকে মেডিকেলে নিয়ে পাকস্থলি এক্সরে করা হয়। প্রমাণ মেলে পেটে বিপুল পরিমাণ ইয়াবা রয়েছে। পরে ডাক্তারের সহায়তায় ওগুলো বের করা হয়।

মন্তব্য করুন