অভিনয় ছেড়ে ইসলামের পথে পাকিস্তানি অভিনেত্রী সনম

প্রকাশিত: ৪:৩৩ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২১

পাকিস্তানের ছোটপর্দার বেশ পরিচিত মুখ সনম চৌধুরী। কিন্তু হঠাৎ করেই অভিনয় জীবনকে বিদায় দিয়ে আল্লাহর দেখানো পথে চলার সিদ্ধান্ত নিলেন তিনি। গত শুক্রবার (২৭ আগস্ট) ৩০ এ পা দিয়েছেন সনম। নিজের জন্মদিনের দিনই এই সিদ্ধান্তের কথা ঘোষণা করেন তিনি। নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলেও অভিনেত্রী শব্দটি মুছে লিখেছেন, একজন মুসলিম, একজন মা এবং ইসলাম শিখছেন। ইনস্টাগ্রাম থেকে নিজের অভিনয় জীবনের সমস্ত ছবিও মুছে দিয়েছেন সনম।

শুক্রবার সনম ঘোষণা করেন, আল্লাহর দিকে ঝুঁকেছেন তিনি। যারা ধর্মের পথে চলে তাদের মনও পরিষ্কার হয়। সনম বলেন, এই সুন্দর রাস্তাটা বেছে নেওয়ার জন্য সকলেই তার প্রশংসা করছে। তাকে কোরান শিক্ষাও দেওয়ার আগ্রহ দেখিয়েছেন অনেকে। এখন থেকেই মনের জোর অনেক বেড়ে গিয়েছে বলে জানিয়েছেন সনম চৌধুরী।

৩০ বছরের জন্মদিন উপলক্ষে বাড়িতে ছোটখাট সেলিব্রেশনের ভিডিও শেয়ার করেছেন সনম। তিনি বলেন, তার ধর্মের পথে চলার সিদ্ধান্তে পরিবারের সকলে খুশি। তাই এভাবেই আনন্দ করছেন তারা। পরিবারের সকলকে ধন্যবাদ জানিয়েছেন সনম। শুধুমাত্র গায়ক সোমি চৌহানের সঙ্গে নিজের নিকাহ এর ছবিটাই ইনস্টাগ্রামে রেখে দিয়েছেন অভিনেত্রী। এছাড়া নিজের বাকি সব ছবিই মুছে ফেলেছেন তিনি।

উল্লেখ্য, ২০১৯ সালে সোমিকে বিয়ে করেন সনম। পরের বছরেই প্রথম সন্তান শাহবীর এর জন্ম দেন তিনি। পাকিস্তানি টেলিভিশন দুনিয়ার যথেষ্ট নামী অভিনেত্রী ছিলেন সনম। তবে বিয়ের পর থেকেই অভিনয় জগৎ থেকে দূরত্ব বাড়িয়ে নিয়েছিলেন তিনি। কোনো সিরিয়ালেও আর তেমন দেখা যেত না তাঁকে। শুধু সোশ্যাল মিডিয়াতে সক্রিয় ছিলেন সনম। আসমানো পে লিখা, হাওয়ায়ে, অব দেখ খুদা কেয়া করতা হ্যায়, ইশক হামিরি গলিয়ো মে এর মতো জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে সনমকে।

মন্তব্য করুন