ভুল টেস্টের ব্যাপারে জানতে চাওয়ায় জবি শিক্ষার্থীকে চোর বলে ধাওয়া

প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ, মে ৫, ২০২১

জবি সংবাদদাতা: ভুল রিপোর্টের ব্যাপারে জানতে চাওয়ায় হেনস্থার শিকার হয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। মঙ্গলবার ৪ এপ্রিল বগুড়া জেলা সদরে সাইক জেনারেল হাসপাতালে বিকেলে এই ঘটনা ঘটে।

ভূক্তভোগী শিক্ষার্থী সৌরভ জানায়, আমি সেই হাসপাতালে রক্ত পরীক্ষা করালে হেপাটাইটিস বি পজেটিভ আসে এরপর আমি আরো বেশ কয়েকটি জায়গায় টেস্ট করালে নেগেটিভ আসে। এ ব্যাপারে আমি তাদের কাছে জানতে চাইলে তারা সঠিক কোন কথা না বলে আমাদের উপর চড়াও হন। ৩ তলা থেকে আমাদের নামতে না দিয়ে আটক করার চেষ্টা করে আমরা নেমে আসলে তারা স্টাফ সহ ২০-২৫ জন আমাদের চোর বলে দাওয়া করে এরপর আমি ফায়ার সার্ভিস অফিসে গিয়ে আশ্রয় নিলেও তারা আমাকে বের করে দেয়। এরপর ৯৯৯ কল করে রক্ষা পায় এবং পুলিশ এসে উদ্বার করে। এবং অভিযোগের ভিত্তিতে হাসপাতালের মালিক সহ কয়েকজনকে আটক করেন পুলিশ। এরপর উর্ধতন ডাক্তাররা আসলে ঘটনাটি সমাধান হয়।

এ ব্যাপারে সাইক জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, আমাদের এখানে টেস্ট করালে পজেটিভ আসে অন্য জায়গায় নেগেটিভ এসেছে। তারা এসব জানতে চাওয়া নিয়ে খারাপ ব্যাবহার করেছেন।

এ ব্যাপারে জানতে বগুড়া সদর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও মুঠোফোনে পাওয়া যায়নি। উল্লেখ্য, সৌরভ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৭- ২০১৮ সেশনের দর্শন বিভাগের শিক্ষার্থী। সে একজন নিয়মিত রক্তদাতা।

এন.এইচ/ 

মন্তব্য করুন