‘আসুন আমরা এই দশটি রাত ইবাদতে কাটাই’: সাকিব আল হাসান

প্রকাশিত: ৯:০০ পূর্বাহ্ণ, মে ৪, ২০২১

পবিত্র মাহে রমজানের শেষ দশকে বেশি করে ইবাদত বন্দেগীতে মনোযোগী হওয়ার এবং রাসুল (সা.) এর নির্দেশ অনুযায়ী লাইলাতুল কদর খোঁজার আহ্বান জানিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সোমবার রাত ১০টার দিকে তার ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে ভক্তদের এ আহ্বান জানান তিনি।

ফেসবুক পোস্টে সাকিব লেখেন, রাসুল (সা.) মাহের রমজানের শেষ দশ রাতে আমাদের লাইলাতুল কদর খুঁজতে বলেছেন। আসুন এ দশটি রাত আমরা সবার জন্য মঙ্গল কামনা করে ইবাদতে কাটাই।

মহান আল্লাহর রহমতের প্রত্যাশী হওয়ার পরামর্শ দিয়ে সাকিব লেখেন, এ রাতগুলো আমাদের ইবাদতে কাটাতে হবে যেন সর্বশক্তিমান আল্লাহর রহমত আমাদের ভাগ্যে জুটে।

দেশ-বিদেশের ভক্তদের উদ্দেশ্যে ইংরেজিতেও এ আহ্বান তুলে ধরেন সাকিব। তিনি লেখেন, The Prophet (PBUH) has asked us to seek the divine night of Laylatul Qadr on the last 10 nights of Ramadan. Let us spend these last ten nights in prayer for everyone in these trying times, so that blessings of Shab-e-Qadr reach us and the Almighty blesses us with His Mercy.

পোস্টের সঙ্গে একটি ছবিও আপলোড করেন তিনি। ছবিতে একটি লাল ক্রিকেট বলের ছায়ায় মসজিদের প্রতিবিম্ব ফুটে উঠেছে। তার ওপরে লেখা- দ্য লাস্ট টেন নাইট অব রামাদান অ্যান্ড লাইলাতুল কদর।

 

এন.এইচ/

মন্তব্য করুন