বায়তুল মোকাররম বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি কাদের মির্জার

প্রকাশিত: ৮:০১ অপরাহ্ণ, এপ্রিল ১৫, ২০২১

এম.এস আরমান, নোয়াখালী প্রতিনিধি: সত্যবচনের সাইনবোর্ড ঝুলিয়ে সারা দেশে আলোচিত সমালোচিত বসুরহাট পৌরসভা মেয়র, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জার ব্যক্তিগত ফেসবুক আইডিতে বায়তুল মোকাররম কে বোমা মেরে উড়িয়ে দেয়ার ঘোষনা দেয়া হয়।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) নিজের ব্যবহৃত ফেসবুক আইডিতে এমন স্ট্যাটাস দিয়ে আবারও আলোচনায় নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। তবে কাদের মির্জার দাবি তার ফেসবুক আইডিটি হ্যাক করে কুচক্রিমহল এমন স্ট্যাটাস দিয়েছে।

এদিকে আবদুল কাদের মির্জার ব্যবহৃত ফেসবুক আইডিতে এমন স্ট্যাটাস দেখে আবারো আলোচনার ঝড় উঠেছে। স্ট্যাটাসটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। অনেকেই নিজেদের আইডি থেকে তা শেয়ারও করেন। স্ক্রিনশর্ট দিয়ে বিভিন্ন গ্রুপেও পোস্ট করে তার বিরুদ্ধে প্রতিবাদ ও নিন্দা জানান।

তার স্ট্যাটাসে লিখা ছিলো শুক্রবার জুমা নামাজের সময় বায়তুল মোকাররম মসজিদ বোমা মেরে উড়িয়ে দিলে দেশে দুর্নীতিবাজ এর সংখ্যা কমে যাবে।

মোসলমানদের প্রতি তার এই নোংরা হিংসাত্বক মন্তব্যে মুহুর্তের মধ্যে সমালোচনার ঝড় শুরু হয়ে যায়। একজন মুসলিম হয়ে নিজ ধর্মের মসজিদ ও মোসলমানদের নিয়ে এমন কুরুচিপূর্ণ মন্তব্য তার সমর্থকরাও মেনে নিতে পারছেন্না বলে অভিযোগ শুনা যায়।

উল্লেখ্য, কাদের মির্জার বিরুদ্ধে ইতিপূর্বে ওয়াজে বক্তাকে হেয় প্রতিপন্ন করা, তার বক্তব্য চলাকালিন আযান শুরু হওয়ায় আযান ও মোয়াজ্জিনের প্রতি ক্ষোভ প্রকাশ করা,নবমুসলিমদের নিয়ে বিরক্তিকর নোংরা মন্তব্য করা, কাওমী মাদ্রাসায় জঙ্গি তৈরি হয় ও জুমার নামায ঘরে পড়ার বিভ্রান্তিকর ফতোয়াসহ একাধিক ইসলম বিরুধি কর্মকান্ডে লিপ্ত হওয়ার অভিযোগ পাওয়া যায়।

মন্তব্য করুন