এখন শুধু এগিয়ে যাওয়ার পালা: জবি উপাচার্য

প্রকাশিত: ৫:৫১ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০২১

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের(জবি) নবনিযুক্ত উপাচার্য(ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ বলেছেন, এখন আর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পিছে ফিরে তাকানোর সময় নেই। এখন আমাদের এগিয়ে যেতে হবে।

মঙ্গলবার (২৩ মার্চ) জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাতের সময় এসব কথা বলেন তিনি। তিনি বলেন, আমি এই বিশ্ববিদ্যালয়েরই শিক্ষক ছিলাম। নির্বাচিত শিক্ষক প্রতিনিধি হিসেবেও কাজ করেছি। এসময় তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ে ২য় ক্যাম্পাসের চলমান কাজ যেনো দ্রুত ও স্বচ্ছতার সাথে হয় সে বিষয়ে কথা বলেন। এছাড়া বিশ্ববিদ্যালয়ের নানা সংকট নিরসন ও সার্বিক উন্নয়নের আশাবাদও ব্যক্ত করে বিভিন্ন উন্নয়নমূলক কাজগুলোকে দ্রুতগতিতে এগিয়ে নিয়ে যাওয়ারও আশ্বাস দেন।

এসময় জগ্ননাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম সাদেক ও সাধারন সম্পাদক জগেশ রায়সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চতুর্থ উপাচার্য হিসেবে অধ্যাপক ড. মীজানুর রহমানের দ্বিতীয় মেয়াদ পূর্ণ হওয়ায় শিক্ষা মন্ত্রণালয়ের এক অফিস আদেশের মাধ্যমে পরবর্তী ভাইস চ্যান্সেলর নিয়োগের আগ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদকে বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর(ভারপ্রাপ্ত) হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

মন্তব্য করুন