দেশপ্রেমিক জনতার আপত্তি সত্ত্বেও মোদির আগমন ভাল লক্ষণ নয় : মুফতী সৈয়দ ফয়জুল করীম

প্রকাশিত: ৯:৫২ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২১

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেছেন, যার হাত মুসলমানের রক্তে রঞ্জিত, বিভিন্ন অজুহাতে ভারতের মুসলমানদের হত্যাকারী এবং ভারতের উচ্চ আদালতে পবিত্র কুরআনের ২৬টি আয়াত বাতিলের রিট গ্রহণ করে নরেন্দ্র মোদি বিশ্বের মুসলমানদের কাছে ঘৃণিত ও নিন্দিত। এমতবাস্থায় বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে মোদির আগমন মেনে নেয়া যায় না।

তিনি বলেন – দেশের সর্বস্তরের জনগণের প্রবল আপত্তি ও বিরোধীতার পরও মোদিকে আমন্ত্রণ জানানো ভাল লক্ষণ নয়। মোদির আমন্ত্রণ বাতিল করে দেশপ্রেমের পরিচয় দিতে সরকারের কাছে দাবি জানান তিনি।

আজ পুরানা পল্টনস্থ ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় কার্যালয়ে দেশের সার্বিক পরিস্থিতি পর্যালোচনাকালে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন দলের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, মাওলানা লোকমান হোসাইন জাফরীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সংবাদ সম্মেলন আগামীকাল

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢাকায় আগমন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি এবং ইউপি নির্বাচন প্রসঙ্গে ইসলামী আন্দোলন আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই আগামীকাল ২৩ মার্চ ২০২১, মঙ্গলবার দুপুর ১২টায় পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে (৫৫/বি, পুরানা পল্টন, ৩য় তলা, নোয়াখালী টাওয়ার) এক সংবাদ সম্মেলন আহ্বান করেছেন।

মন্তব্য করুন