ব্যাপক উপস্থিতিতে ফেনীতে চলছে হেফাজতের শানে রেসালাত সম্মেলন

প্রকাশিত: ৬:৫২ অপরাহ্ণ, মার্চ ৫, ২০২১

হেফাজতে ইসলাম বাংলাদেশ ফেনী জেলা শাখার উদ্যোগে ফেনী জেলার ঐতিহাসিক মিজান ময়দানে অনুষ্ঠিত হচ্ছে শানে রেসালাত সম্মেলন।

আজ ৫ মার্চ (শুক্রবার) সকাল দশটা থেকে অনুষ্ঠিত হচ্ছে এ শানে রেসালাত সম্মেলন। ২০১৩ সাল থেকে ধারাবাহিকভাবে মিজান ময়দানে শানে রেসালাত সম্মেলন অনুষ্ঠিত হয়ে আসছে আগে এই অনুষ্ঠানে প্রতিবছরই উপস্থিত হতেন হেফাজতের সাবেক আমির আল্লামা শাহ আহমদ শফী রহ.।

এ বছর হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী এবং হেফাজতের মহাসচিব আল্লামা নুরুল ইসলাম জিহাদী এবং হেফাজতের অন্যান্য কেন্দ্রীয় ও ঢাকা মহানগর নেতৃবৃন্দের উপস্থিতিতে এ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে আল্লামা জুনায়েদ বাবুনগরী এবং বিশেষ অতিথি হিসেবে আল্লামা নুরুল ইসলাম জিহাদী উপস্থিত থাকবেন।

এছাড়াও একটি সূত্র থেকে জানা গেছে এ সম্মেলনে উপস্থিত থাকার কথা ছিল হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক তবে তিনি শেষ পর্যন্ত উপস্থিত হবেন কিনা এ বিষয়ে বিস্তারিত জানা যায়নি। তবে হেফাজতে ইসলাম বাংলাদেশ ঢাকা মহানগরীর সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা জুনায়েদ আল হাবিব সম্মেলনে উপস্থিত হয়েছেন এবং বক্তব্য দিয়েছেন।

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির, হাটহাজারী মাদরাসার শায়খুল হাদিস আল্লামা জুনায়েদ বাবুনগরী ছাড়াও মাওলানা জুনায়েদ আল হাবীব, মাওলানা  আজিজুল হক ইসলামাবাদী, মুফতি  সাখাওয়াত হোসাইন রাজি,  মাওলানা খালেদ সাইফুল্লা আইয়ুবী, জাগ্রত কবি মুহিব খানসহ হেফাজতের কেন্দ্রীয়, ঢাকা মহানগর ও ফেনী জেলা নেতৃবৃন্দ  উপস্থিত আছেন।

মন্তব্য করুন