‘শিশু-কিশোরদের প্রতিভাকে ইসলামের পথে কাজে লাগাতে হবে’

প্রকাশিত: ১১:২১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২১

আবু তালহা তোফায়েল: মানুষকে তাঁর অবস্থানে রেখে সম্মানিত করা এবং আগামীর ভবিষ্যত যারা, তাদেরকে উৎসাহ উদ্দীপনা দিয়ে দেশ, জাতি ও ধর্মের কাজে উদ্বুদ্ধ করা জমিয়তের কাজ। জমিয়ত বিশ্বাস করে আজকে যারা সংবর্ধিত হয়েছে, তাদের ভেতরে আছে অনেক প্রতিভা, তাদের মাধ্যমে আগামীতে আল্লাহর এই জমিনে আল্লাহর নেজাম প্রতিষ্ঠা হবে ইনশাআল্লাহ। আজকের প্রতিভাবান শিশু-কিশোরদের প্রতিভাকে কাজে লাগাতে হবে। জাতির অমূল্য সম্পদ তাদের এই প্রতিভা হেলায় নষ্ট করা যাবে না। তাদের প্রতিভাকে কাজে লাগানো আমাদের দায়িত্ব।

২৬ ফেব্রুয়ারি শুক্রবার ডৌবাড়ি ইউনিয়নের নিহাইন বাজারে, যুব জমিয়ত বাংলাদেশ ৯নং ডৌবাড়ি ইউনিয়নের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা জমিয়তের সাধারণ সম্পাদক শায়খুল হাদীস আতাউর রহমান কোম্পানীগঞ্জি উপরোক্ত কথাগুলো বলেন।

বক্তব্যের পূর্বে ডৌবাড়ি ইউনিয়নের ২০২০ সালে তাকমিল ফিল হাদিস (মাস্টার্স), এসএসসি ও হিফজ সম্পন্নকারী কৃতি ছাত্রদেরকে সম্মাননা ক্রেস্ট দিয়ে তাঁদেরকে সংবর্ধিত করা হয়।

ইউনিয়ন যুব জমিয়তের সভাপতি মাওলানা হারিস উদ্দিনের সভাপতিত্বে এবং ছাত্রনেতা হাফিজ সুহাইলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় জমিয়তের প্রচার সম্পাদক জয়নাল আবেদীন, গোয়াইনঘাট উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ, জমিয়ত নেতা মাওলানা হাবিবুল্লাহ, মাওলানা ইমদাদুর রহমান, ছাত্রনেতা ও ডৌবাড়ি ইউনিয়নের আগামীর কাণ্ডারী হাফিজ জাকির হোসাইন, বিএনপি নেতা জাকারিয়া রব্বানী, খেলাফত মজলিস নেতা মাওলানা দেলোয়ার হোসাইন, স্বাগত বক্তব্য রাখেন ডৌবাড়ি ইউনিয়ন যুব জমিয়তের সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা শিহাব উদ্দিন, যুবনেতা মাওলানা হেলাল উদ্দিন, মাওলানা কামাল উদ্দিন, মাওলানা মাসুম আহমদ প্রমুখ।

মন্তব্য করুন