‘লিখতে-বলতে জানলেই সরকার তাকে ভয় পায়’

প্রকাশিত: ১০:১৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২১

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, লিখতে ও বলতে জানলেই সরকার তাকে ভয় পায়। আমরা চুরির খবরটা জানি, বলতে পারি- তাই সরকার আমাদের ভয় করে। ভয় পেয়ে মুশতাক আহমেদকে জেলে ঢুকিয়েছিল তারা।

শনিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

মাহমুদুর রহমান মান্না বলেন, ডিজিটাল সিকিউরিটি এক জুলুম। এটি মানুষের কথা, মুখ ও লেখা বন্ধ করার আইন। এ আইন মানি না। আমরা এখানে সমবেত হয়েছি, মুশতাক হত্যার বিচারের দাবিতে এবং ডিজিটাল নিরাপত্তার নামে কালো আইন বাতিলের দাবিতে।

ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতা রাশেদ বলেন, আর যদি একজন সাংবাদিককে নির্যাতন করা হয়, তাহলে বাংলাদেশ অচল করে দেওয়া হবে।

বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য দেন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের চেয়ারম্যান ববি হাজ্জাজ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক নুরুল আলম ব্যাপারী, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক মহাসচিব নঈম জাহাঙ্গীর, সাবেক রাষ্ট্রদূত সাকিব আলী, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক ফারুক হাসানসহ ছাত্র ও যুব অধিকার পরিষদের নেতাকর্মীরা।

মন্তব্য করুন