নিখিল থাকতেই দাশগুপ্তের প্রেমে মজলেন মুসলিম অভিনেত্রী নুসরাত, ডিভোর্স নোটিশ

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১

ইসমাঈল আযহার: ২০১৯ সালের ১৯ জুনে কলকাতার অভিনেত্রী ও লোকসভার সাংসদ নুসরাত জাহানের ঘটা করে বিয়ে হয়েছিল কলকাতারই এক অবাঙালি ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে।

তাদের বিয়ে হয়েছিল সুদূর তুরস্কে। সেখানে উপস্থিত ছিলেন দুই পরিবারের হাতে গোনা কিছু সদস্য ও বন্ধুবান্ধব। এই বিয়ের পর নুসরাত-নিখিল কলকাতায় এসে আয়োজন করেছিলেন বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের।  নুসরাতের ডাকনাম রুহি।

জানা গেছে, রুহি-নিখিলের বিয়ে আজ ভাঙার পথে। নুসরাতের স্বামী নিখিল জৈন ডিভোর্সের নোটিশ দিয়েছেন নুসরাতকে। গতকাল সোমবার রাতে এ খবর স্থানীয় এক পত্রিকায় ফাঁস করার পর নিখিল জৈন বলেছেন, এ ব্যাপারে তার যা বলার আছে, তা পরে বলবেন।

কিন্তু কেন ঘটল তাদের দাম্পত্য জীবনে এমন ঘটনা? এ নিয়ে টালিউডের ছবিপাড়ায় কান পাতলে শোনা যায় নুসরাতের সঙ্গে বনিবনা হচ্ছিল না নিখিল জৈনের।  নুসরাতের ‘স্বাধীন জীবন’ মেনে নিতে পারছিলেন না নিখিল জৈন। নুসরাত সব সময় নিখিল জৈনের ক্রেডিট কার্ড ব্যবহার করতেন। দুজনের সম্পর্কও ছিল গভীর।

নুসরাত হঠাৎ করে টালিউড তারকা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়লে তা মেনে নিতে পারেননি নিখিল। শুধু তা–ই নয়, নুসরাত-যশের আজমির শরিফে গিয়ে একসঙ্গে ছুটি কাটানোকে মেনে নিতে পারেননি নিখিল জৈন। এ নিয়ে অশান্তি দেখা দেয় তাঁদের দাম্পত্য জীবনে। অবশেষে নিখিল বিবাহবিচ্ছেদের নোটিশ দেন।

যদিও এর আগে তাদের দাম্পত্য নিয়ে সংবাদমাধ্যমে কিছু খবর ছড়িয়ে পড়লে তখন নুসরাত সাংবাদিকদের বলেছিলেন, তিনি তাদের ব্যক্তিগত জীবন নিয়ে কোনো কথা বলতে চান না​। জানা গেছে, নুসরাতের সঙ্গে নিখিলের সম্পর্কে ভাটা পড়লেও এখনো নিখিলের সঙ্গে নুসরাতের ছোট বোন নুজহত জাহানের সম্পর্ক অটুট রয়েছে।

মন্তব্য করুন