অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পর্যাপ্ত সাহায্য বরাদ্দ দিতে হবে: ইসলামী যুব আন্দোলন

প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২১

রাজধানীর মুগদার উত্তর মানিকনগর এলাকায় ‘কুমিল্লাপট্টি’তে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণের নেতৃবৃন্দ।

সোমবার (২২ ফেব্রুয়ারি) নগর সভাপতি আলহাজ্ব মুহাম্মাদ শফিকুল ইসলাম ক্ষতিগ্রস্তদের খোঁজখবর নেন।

ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত হওয়ার মর্মান্তিক ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে বস্তিবাসীকে ক্ষতিপূরণ দেয়ার দাবি জানান নেতৃবৃন্দ।

আলহাজ্ব মুহাম্মাদ শফিকুল ইসলাম বলেন, এ অগ্নিকাণ্ডের ঘটনায় অনেক পরিবার সর্বস্বান্ত হয়েছে, তাদের মাথা গুজার ঠাঁইও নেই। তাদের বেঁচে থাকার কোন আশা নেই। তাই তাদের জন্য জরুরি ভিত্তিতে সাহায্য এবং তাদের পুনর্বাসন করতে হবে সরকারকে।

তিনি আরও বলেন, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের জন্য পর্যাপ্ত সাহায্য বরাদ্দ এবং গৃহহীন লোকদের পুনর্বাসনের লক্ষ্যে যথোপযুক্ত ব্যবস্থা গ্রহণ করার জন্য তিনি সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নগর দক্ষিণ এর অর্থ সম্পাদক ক্বারী মুহাম্মাদ নাসির উদ্দীন, প্রচার সম্পাদক মুহাম্মাদ তসলিম উদ্দিন রুবেল, যুবকল্যাণ ও কর্মসংস্থান সম্পাদক মাওলানা গোলামুর রহমান আজম, মুগদা থানা সভাপতি মুহাম্মাদ নুরে আলম রাজিব ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ মিজানুর রহমান, জিল্লুরহমান লিটন, জাকির হোসেন প্রমুখ।

মন্তব্য করুন