জনকল্যাণমুখী উন্নয়ন-ই দেশ গড়ার অন্যতম পথ: সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ

প্রকাশিত: ৬:২৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২১

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী বলেন, দেশের মানুষ আজ মাত্রাতিরিক্ত শোষণের শিকার। সরকারের আশ্রয়ে একটি মহল নানা অপকর্ম করেই চলেছে। বিদেশে অর্থপাচার, সন্ত্রাস, খুন-গুম, ধর্ষণ, নিয়োগ বাণিজ্য, চাঁদাবাজি আজ নিয়মিত রুটিনে পরিণত। অন্যদিকে নিম্ন ও মধ্যবিত্ত শ্রেণীর মানুষ ঠিক মত দু’বেলা খাবারের জন্য পেরেশান। মানুষের মৌলিক অধিকার সম্পর্কে সরকারের কোনও ভ্রুক্ষেপ নাই।

আজ ১৮ ফেব্রুয়ারি ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের ব্যবস্থাপনায় নগরীর বাড্ডায় অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রিন্সিপাল মাদানী উপরোক্ত মন্তব্য করেন।

তিনি সরকারের প্রতি আহ্বান জানিয়ে আরও বলেন, উন্নয়নের জোয়ারে দেশ ভাসানো সাইনবোর্ড বাদ দিয়ে নেতাকর্মীদের জনবান্ধন করে তুলুন। আওয়ামী সরকার আজ জনগণ থেকে বিচ্ছিন্ন। প্রশাসনকে দলীয় স্বার্থে আর কত ব্যবহার করবেন? প্রশাসনকে জনগণের হয়ে কাজ করার পরিবেশ তৈরি করুন। নতুবা ইতিহাস সাক্ষ্য দেয় আপনাদের বিদায় ও পরিনাম হয়তো কল্পনার চাইতেও ভয়াবহ হবে এক সময়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর-এর সভাপতি প্রিন্সিপাল হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ।

মন্তব্য করুন