ইসলামী আন্দোলন কক্সবাজার জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন

প্রকাশিত: ১১:৩৪ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০২১

এম. কলিম উল্লাহ, কক্সবাজার: ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন ও শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ১৬ ফেব্রুয়ারি ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার ২০২১-২২ সেশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন, দায়িত্বশীলদের শপথ ও পরিচিতি সভা জেলা সভাপতি মাওলানা মোহাম্মদ আলীর সভাপতিত্বে, জেলা সেক্রেটারী মাওলানা মোহাম্মদ শোয়াইব এর পরিচালনায় জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

উপস্থিত জেলা দায়িত্বশীলদের শপথ বাক্য পাঠ করান ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা সভাপতি মাওলানা মোহাম্মদ আলী।

জেলা দায়িত্বশীলদের শপথ ও পরিচিতি অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জেলা সভাপতি মাওলানা মোহাম্মদ আলী বলেন, কক্সবাজারকে ইসলামী আন্দোলন বাংলাদেশ তথা হাতপাখার জন্য সারা দেশের একটি মডেল জেলা হিসেবে গড়ে তোলার ক্ষেত্রে কক্সবাজার জেলা শাখার সকল দায়িত্বশীলকে নিজের সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রাখতে হবে। কেন্দ্রীয় পরিকল্পনার সুষ্ঠু বাস্তবায়ন করার পাশাপাশি সকলের কাছে গণ দাওয়াত পৌঁছে দেয়ার মাধ্যমে ইসলামী আন্দোলন বাংলাদেশ ইসলামী হুকুমত প্রতিষ্ঠার যে স্বপ্ন দেখছে তা বাস্তবায়নের জন্য দায়িত্বশীল হিসেবে আমাদের উপর অর্পিত হয়েছে এক গুরুদায়িত্ব।

মঙ্গলবার জেলা শাখার সকল দায়িত্বশীলদের শপথ গ্রহণ করার মধ্য দিয়ে এই সেশনের অগ্রযাত্রা শুরু হল। দেশের মানুষকে কাঙ্খিত মুক্তি ও সত্যিকারের স্বাধীনতার সুফল দিতে গেলে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার কোন বিকল্প নেই। ইসলামের প্রশান্তির আলোকে সকলের কাছে পৌঁছে দেয়ার জন্য জেলা কমিটি কার্যকর ভূমিকা রাখবে।

জেলা ইসলামী আন্দোলনের দায়িত্বশীলদের মধ্যে রয়েছেন যথাক্রমে সভাপতি মওলানা মোহাম্মদ আলী, সহ-সভাপতি মাওলানা আবুল হাশেম, সহ-সভাপতি মুফতি আব্দুল গফুর নদীম, সেক্রেটারী মাওলানা মোহাম্মদ শোয়াইব, জয়েন্ট সেক্রেটারী মাওলানা ফরিদুল আলম, সংগঠনিক সম্পাদক প্রভাষক রাশেদ আনোয়ার, সহকারী সাংগঠনিক সম্পাদক মাওলানা হাফেজ শফিউল আলম, প্রচার সম্পাদক মোহাম্মদ সাজ্জাদ হোসেন শাওন, সহকারী প্রচার সম্পাদক মাওলানা সেলিম উদ্দিন, দপ্তর সম্পাদক মাওলানা ফজলুল করিম, সহ-দপ্তর সম্পাদক মাওলানা শুয়াইব কবির।

এছাড়াও অর্থ সম্পাদক হাফেজ মাওলানা মোহাম্মদ ইসমাইল জাফর, সহ: অর্থ সম্পাদক মাওলানা কামাল উদ্দিন, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা হাফেজ মুহাম্মদ হোছাইন, সরকারী প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আমিরুল ইসলাম, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুফতি ওসমান আল হুমাম, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা মাহমুদুল হাসান, শ্রমবিষয়ক সম্পাদক আব্দুর রউফ লাভলু, সমাজকল্যাণ সম্পাদক আলহাজ্ব হাবিবুর রহমান কন্ট্রাক্টার, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক আলহাজ্ব বদিউল আলম, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক মুফতি নুরুল্লাহ সিকদার, সদস্য আলহাজ্ব নুরুল আমিন, সদস্য মোহাম্মদ আব্দুর রহিম, সদস্য কমিশনার নূর মোহাম্মদ মাঝু, সদস্য মুহাম্মদ ফারুক এবং সদস্য মোহাম্মদ তকী উদ্দিন সিকদার।

মন্তব্য করুন