‘দেশকে মগের মুল্লুক পেয়েছে ভোট চোরের দল; প্রস্তুত হচ্ছে ইসলামী যুব আন্দোলন’

প্রকাশিত: ৯:১২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০২১

দেশে অসহনীয় দূর্নীতি, রাজনৈতিক প্রতিহিংসা ও স্বেচ্ছাচারিতার মহোৎসব চলছে। ৫০ বছর আগে ভোট চোরদের বিরুদ্ধে সংগ্রাম করে যে দেশ আমরা স্বাধীন করেছিলাম তা এখন ভোট ডাকাতদের হাতে। দেশের জাতীয় নির্বাচন থেকে ওয়ার্ড মেম্বার পর্যন্ত সব নির্বাচন জিতে নিচ্ছে মানুষের ভোট চুরি ডাকাতি করে।

গতকাল বৃহস্পতিবার বিকেল ২.৩০ মিনিটে ব্রাহ্মণবাড়িয়া আইএবি মিলনায়তনে ইসলামী যুব আন্দোলন ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার জেলা যুব সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (প্রবাসী বিষয়ক) মাওলানা আল আমিন খলিফা।

তিনি বলেন, এদেশকে মগের মুল্লুক পেয়ে বসেছে ভোট চোরের দলেরা। আমাদের ঘরে চুরি ডাকাতি হলে আমরা ঘরের দরজা – জানালার তালা পরিবর্তন করি, পাহারাদার হয়ে প্রতিহত করার উদ্যোগ গ্রহণ করি। ঘরে চুরি ডাকাতি করতে বারবার সুযোগ দেওয়া হবে না, ইসলামী যুব আন্দোলনের নেতাকর্মীরা ঘর পাহারার জন্য প্রস্তুত হচ্ছে। আগামী নির্বাচনে ভোট চোর ডাকাতদের প্রতিহত করে মানুষের ভোটাধিকার ফিরে দিবে ইসলামী যুব আন্দোলনের নেতাকর্মীরা।

তিনি আরও বলেন, স্বাধীনতার অর্ধশতক পরে হিসেব মেলাতে গেলে দেখি যারাই সরকারে গিয়েছিল তাদের ব্যাপারেই ভোট চুরি ও ডাকাতির অভিযোগে অভিযুক্ত। দৃশ্যমান কিছু উন্নয়ন করেছেন সবাই, কিন্তু ভোট চোর ডাকাত দলের ব্যবহার করে ক্ষমতায় যাওয়ায় এদের হাতেই জিম্মি ছিল শাসকগোষ্ঠি। তাই সুদূরপ্রসারী টেকসই উন্নয়নের লক্ষ্যে কোনো পদক্ষেপ নিতে সরকারগুলো ব্যর্থ হয়েছে। ফলে যারাই ক্ষমতায় এসেছে দুর্বৃত্তায়ন, দলীয়করণ ও অর্থপাচারের উন্নয়ন করেছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা সভাপতি মুফতি আশরাফুল ইসলাম বিলালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সামছ্ আল ইসলাম ভূঁইয়ার সঞ্চালনায় জেলা যুব সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা সভাপতি অধ্যাপক মাওলানা আবুল কালাম আজাদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা ইসলামী যুব আন্দোলনের উপদেষ্টা আলহাজ্ব সৈয়দ আনোয়ার আহমদ লিটন ও ইসলামী আন্দোলন বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা সেক্রেটারি মুহাম্মদ ওবায়দুল হক।

জেলা যুব সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা সহ সাংগঠনিক সম্পাদক মুফতি জসিম উদ্দীন, সহ প্রশিক্ষণ সম্পাদক মাওলানা জয়নাল আবেদীন, ইশা ছাত্র আন্দোলন ব্রাহ্মণবাড়িয়া জেলা সভাপতি এইচএম হাবিবুল্লাহ বাহার, জেলা যুবনেতা হাফেজ মাওলানা মাহবুবুর রহমান, মাওলানা শাহ মোহাম্মদুল্লাহ, আল মামুন, ইসলামী যুব আন্দোলন নাছিরনগর উপজেলা সভাপতি মাওলানা হাবিবুল্লাহ ফারুকী, সরাইল দক্ষিণ উপজেলা সভাপতি হাফেজ আব্দুল্লাহ, আশুগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আব্দুল্লাহ, সদর উপজেলা সহ সভাপতি হাফেজ মাওলানা ইউনুছ আহমদ ছাতিয়ানী, কসবা উপজেলা সভাপতি মাওলানা ওয়ায়েজ আবেদীন জালালী, নবীনগর পূর্ব সাংগঠনিক থানা সভাপতি মুফতি ইব্রাহিম খলিল, নবীনগর পশ্চিম উপজেলা সাধারণ সম্পাদক ক্বারী কুতুবউদ্দিন কায়েস ও বাঞ্ছারামপুর উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা দেলোয়ার হোসেন সাইফী প্রমুখ।

জেলা যুব সম্মেলনে ইসলামী যুব আন্দোলন, ব্রাহ্মণবাড়িয়া জেলা -এর ২০২১-২২ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়।
সভাপতি: মুফতি আশরাফুল ইসলাম বিলাল
সহ-সভাপতি: আল মামুন
সাধারণ সম্পদক: হাফেজ মাওলানা সামছ্ আল ইসলাম ভূঁইয়া।

মন্তব্য করুন