মদপান করিয়ে ধর্ষণ ও হত্যা: ডিজে নেহার খালাতো ভাই রিমান্ডে

প্রকাশিত: ৫:৫৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২১

রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে অতিরিক্ত মদপান করিয়ে ধর্ষণ ও হত্যার দায়ে দায়ের করা মামলায় গ্রেফতার ডিজে নেহার কথিত খালাতো ভাই সাফায়েত জামিল নামে এক শিক্ষার্থীকে রিমান্ডে নেওয়া হয়েছে।

মঙ্গলবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত ওই শিক্ষার্থীকে এক দিনের রিমান্ড আদেশ মঞ্জুর করে আদেশ দেন। এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা ঘটনার রহস্য উদঘাটনের জন্য সাফায়েত জামিলকে সাত দিন রিমান্ডে নেওয়ার আবেদন করে।

এদিন ওই রিমান্ড আবেদনের ওপর শুনানি হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত সাফায়েতের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। আসামির আইনজীবী এম এ বি এম খায়রুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

আদালত সূত্র জানায়, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী মাধুরীরর মৃত্যুর ঘটনায় তার বাবার দায়ের করা মামলায় গত ৪ ফেব্রুয়ারি সাফায়েত জামিল আদালতে আত্মসমর্পণ করেন।

উল্লেখ্য, ২৮ জানুয়ারি উত্তরার ব্যাম্বো সুটে নেহার আয়োজিত মদের পার্টিতে অসুস্থ হয়ে পড়েন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। পরে মোহাম্মদপুরের এক বান্ধবীর বাসায় তাকে নিয়ে অবস্থান করেন তার বন্ধু রায়হান। রাতে রায়হানের সঙ্গে ওই ছাত্রীর শারীরিক সম্পর্ক হয়।

পরদিন আরও অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ৩১ জানুয়ারি তিনি মারা যান। রায়হানসহ পাঁচজনকে আসামি করে ওই ছাত্রীর বাবা মামলা করেন। এ মামলার আসামি আরাফাত বিষাক্ত মদ খেয়ে মারা গেছেন। এ ছাড়া রায়হান, তাফসির ও শাফায়েত জামিল গ্রেফতার হয়ে কারাগারে রয়েছেন।

মন্তব্য করুন