রাজনীতিতে আদর্শিক পরিবর্তনের লক্ষে ইউপি নির্বাচনে অংশ নিতে হবে: পীর সাহেব চরমোনাই

প্রকাশিত: ১০:০৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২১

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, রাজনীতিতে গুণগত ও আদর্শিক পরবির্তন আনয়নের লক্ষে ইসলামী আন্দোলন বাংলাদেশ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিবে। তৃণমূল পর্যায়ে নেতৃত্ব সৃষ্টি করে একটি আদর্শিক পরিবর্তন আনতে হবে। ইসলাম, দেশ ও মানবতার কল্যাণে সকলকে ব্রত হতে হবে। তিনি বলেন, লুটপাট ও কর্তৃত্ববাদী রাজনীতির মূলউৎপটন করতে হবে।

বরিশালের চাঁদমারীস্থ একটি অডিটরিয়ামে অনুষ্ঠিত ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলার ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা সভাপতি মুফতী এছহাক মুহাম্মদ আবুল খায়ের-এর সভাপতিত্বে এবং জেলা সেক্রেটারী উপাধ্যক্ষ মাওলানা সিরাজুল ইসলামের পরিচালনায় এ অনুষ্ঠিত জেলা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এ অনুষ্ঠানে পীর সাহেব চরমোনাই মনোনীত বরিশালের ৭৮ ইউনিয়নের মধ্যে ৭৭টি ইউনিয়নের (নদীভাঙ্গনের কারনে এলাকা বিচ্ছিন্ন হওয়ায় মেহেন্দিগঞ্জ উপজেলার গোবিন্দপুর ইউনিয়ন ব্যতীত) চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষনা করেছেন।

পীর সাহেব চরমোনাই বলেন, দেশে ইনসাফপূর্ণ শাসন ব্যবস্থা না থাকায় সর্বত্র লুটপাট, দুর্নীতির মহোৎসব চলছে। এ অবস্থা থেকে দেশবাসীকে মুক্তির লক্ষে রাজনীতির গুণগত পরিবর্তন সময়ের অনিবার্য দাবি হয়ে দাড়িয়েছে। তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকলকে গুরুত্বপূর্ণ ভুমিকা পালনের আহ্বান জানান।

মন্তব্য করুন