ঢাকাস্থ মাগুরা জেলা উলামা পরিষদের শীতবস্ত্র বিতরণ কর্মসূচি সম্পন্ন

প্রকাশিত: ১:৫৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১

নবীন-প্রবীণ উলামায়ে কেরামের সমন্বয়ে গঠিত মাগুরা জেলা উলামা পরিষদের ব্যানারে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। গত ২৩ জানুয়ারি মাগুরা জেলার প্রায় ৩০টি মাদ্রাসায় এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণের সময় মাদরাসাগুলোর দায়িত্বশীলদের নিকট সংগঠনের সভাপতি মুফতি আব্দুল্লাহ ইয়াহ ইয়াহ সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরেন। বিশেষ করে মাগুরাতে দাওরায়ে হাদীস মাদরাসা প্রতিষ্ঠা করা, মাগুরা জেলার মাদরাসাগুলোর পড়ালেখার মান উন্নয়ন করা এবং ঢাকায় অবস্থানরত মাগুরা জেলার আলেমদের সংগঠিত করার বিষয়ে গুরুত্বারোপ করেন। এছাড়া মাগুরাতে একটি ইসলামী সম্মেলন করার আশাবাদ ব্যাক্ত করেন তিনি। এতে সম্মতি পেশ করেন মাদরাসা গুলোর প্রতিনিধিবৃন্দ।

এসময় মাদরাসার তলাবাদের নিকট সংগঠনের দায়িত্বশীল গণ শীতবস্ত্র বিতরণ করা করেন। প্রতিষ্ঠানগুলোতে শীতবস্ত্র বিতরণের পাশাপাশি বার্ষিক ক্যালেন্ডার এবং মুহতামিম সাহেবদের জন্য বিশেষ হাদিয়া প্রদান করা হয়।

শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি মুফতী আব্দুল্লাহ ইয়াহইয়া দাঃবাঃ, হাফেজ মাওলানা মহসিন উদ্দীন, মুফতী ওসমান গনী মুছাপুরী, মুফতী ইসমাঈল হোসেন সিরাজী, মুফতী মাসরুর তশফিন,মাওলানা ইনামুল কবীর মাজেদী, মাওলানা মুহাম্মাদ ফরিদ উদ্দীন, মুফতী শারাফাতুল্লাহ মাযহারী, মুফতী আবূ দারদা কাসেমী, মুফতি সাখাওয়াত উল্লাহ হাবিবী, মাওলানা জুবায়ের ইব্রাহিমী, মুফতি মাসরুর ফরাজী সহ সংগঠনের অন্যান্ন নেতৃবৃন্দ।

মন্তব্য করুন