বউকে পেটানো, যৌতুক দাবি ও পরকীয়া করায় গ্রেফতার আ‘লীগ নেতা

প্রকাশিত: ১০:৪০ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১

বউকে পেটানো, যৌতুক দাবি ও পরকীয়ার অভিযোগে গ্রেফতার হয়েছেন এবিএম মাজহারুল এনাম। তিনি ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দারুস সালাম থানা শাখার সভাপতি। দারুস সালাম থানা পুলিশ জানায়, নারী ও শিশু নির্যাতন দমন আইনের এক মামলায় আজ মঙ্গলবার এনামকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে মামলাটি দায়ের করেছেন স্ত্রী ফিরোজা পারভীন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০০৮ সালে এনাম-ফিরোজার বিয়ে হয়। এই দম্পতির ঘরে মানসিক প্রতিবন্ধী একটি সন্তান রয়েছে। বিভিন্ন সময় ফিরোজার ওপর নির্যাতনের পাশাপাশি ব্যবসার নামে যৌতুকের টাকা দাবি করে আসছেন এনাম। এ ছাড়া স্বামী এনামের সঙ্গে এক নারীর পরকীয়ার সম্পর্ক রয়েছে বলেও অভিযোগে উল্লেখ করা হয়েছে।

এ নিয়ে পারিবারিক কলহ চলে আসছে দম্পতির মাঝে। সর্বশেষ গতকাল সোমবার সন্ধ্যায় বিষয়টি নিয়ে ফিরোজাকে মারধরের পর বালিশ চাপা দিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে দাবি করা হয়। এ মামলায় স্বামী ও তার পরকিয়া প্রেমিকাসহ ৭ জনকে আসামি করা হয়েছে বলে জানায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন দারুস সালাম থানার এসআই ও তদন্তকারী কর্মকর্তা মো.মোফাজ্জল হোসেন। এর আগে গত বছরের ৩১ আগস্ট অস্ত্র ও ৪৪ রাউন্ড গুলিসহ আটক হয়েছিলেন আনাম। ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশের সময় তাকে গ্রেপ্তার করে আদালত পাঠানো হয়।

মন্তব্য করুন