ইউপি নির্বাচনও সুষ্ঠু ও নিরপেক্ষ হবে: কাদের মির্জা

প্রকাশিত: ৬:৪৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২১

এম.এস আরমান, নোয়াখালী প্রতিনিধি:  নোয়াখালীর কোম্পানীগঞ্জে বসুরহাট পৌর নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হওয়ায় ভোটারদের সাথে মতবিনিময় করেন বর্তমান সময়ের দেশের আলোচিত সমালোচিত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার সদ্য বিজয়ী মেয়র আবদুল কাদের মির্জা।

আজ সোমবার (১৮জানুয়ারী) সকাল ১০ টায় পৌরহলে উপজেলা চেয়ারম্যান সাহাব উদ্দীনের সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় সদ্য বিজয়ী মেয়র আবদুল কাদের মির্জা বলেন, বসুরহাট পৌরসভা নির্বাচন অবাদ সুষ্ঠ, নিরপেক্ষ হওয়ার আমরা শুধু বাংলাদেশ নয় বিশ্ববাসীর কাছে প্রশংসিত।

এই প্রশংসা অর্জনে সবচায়তে বড় অবদান আপনাদের। আপনাদের আন্তরিকতা,আপনাদের ভালোবাসা ও আপনাদের ধর্যের ফসল এই সুষ্ঠ নির্বাচন। আমি কথা দিচ্ছি নির্বাচনী ইশতিহারে যতগুলো বিষয় নিয়ে ওয়াদা করেছি প্রত্যেকটি ওয়াদা পরিপূর্ন করবো।

তিনি আরো বলেন,আগামীতে ইউনিয়ন নির্বাচনেও অবাদ,সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন করতে হবে।কোনো প্রকার দুর্নীতি করে চেয়ারম্যান মেম্বার হওয়ার সুযোগ থাকবেনা। যাদের কাছে অস্ত্র আছে দয়া করে জমা দিয়ে দেন,আমি শান্তি চাই, হামলা-মামলা, খুন-ধর্ষনের রাজনিতী আমি পছন্দ করিনা। এসময় সকল রাজনৈতিক দলের নেতাদের এক সাথে মিলেমিশে কাজ করার অনুরোধ জানান কাদের মির্জা।

উল্লেখ্য,গত (১৬জানুয়ারী) শনিবার বসুরহাট পৌরসভায় প্রথমবারের মত ইভিএমের মাধ্যমে নির্বাচনে ১০,৭৩৮ ভোট পেয়ে বিজয়ী হন আবদুল কাদের মির্জা,অন্ন দিকে শতভাগ সুষ্ঠু নির্বাচনের দাবি করেও জামানত হারালেন বিএনপি প্রার্থি সাবেক মেয়র কামাল উদ্দীন চৌধুরী ও জামাত সমর্থিত সতন্ত্র প্রার্থি মোশারফ হোসেন।

মন্তব্য করুন