অচিরেই জালেম সরকারের কবর রচিত হবে :  আমীর, ইসলামী আন্দোলন

প্রকাশিত: ৯:১১ অপরাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২১

ক্ষমতাসীন আওয়ামী সরকারের শোষণে সারাদেশের মানুষ আজ অতীষ্ঠ। দেশপ্রেমিক জনতা সর্বত্র জেগে ওঠেছে। অবৈধ সরকারের পতন ঘটিয়ে দেশকে এগিয়ে নিতে নিষ্ঠাবান তরুণ, যুবকদেরকে দায়িত্ব নিতে হবে।

আজ পল্টনের দলীয় কার্যালয়ে ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণের থানা ও ওয়ার্ড প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এই মন্তব্য করেন চরমোনাইর পীর ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম।

তিনি আরও বলেন, যুবক তরুণদের হাতে অস্ত্র ও মাদক তুলে দিয়ে সরকার ক্ষমতায় আঁকড়ে থাকার যে নীলনকশা বাস্তবায়নের অপচেষ্টা করছে কিছুতেই সে স্বপ্ন বাস্তবায়ন হবে না ইনশাআল্লাহ।

ইসলামী যুব আন্দোলনের মাধ্যমে যুবকরা যেভাবে ঝাঁকে ঝাঁকে সত্যের মহাসড়কে উঠে  আসছে তাতে আমরা আশাবাদী।

নগর সভাপতি মুফতী মানসুর আহমদ সাকীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মাহবুবুর রহমান, আলহাজ্ব মনির হোসেন।

সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারি জেনারেল মাওলানা নেসার উদ্দিন। তিনি বলেন, অবৈধ সরকার  রাজনৈতিক মাফিয়া চক্র কায়েম করে ক্ষমতায় টিকে থাকতে চায় কিন্তু এদেশের সার্বভৌমত্বের উপর আঘাত করে কেউ ক্ষমতায় থাকতে পারেনি। সরকারকে ক্ষমতা থেকে টেনেহিঁচড়ে নামানোর আগে তাদের বিদায় নেয়া উচিত। আন্দোলনের দাবানল জ্বলে ওঠলে পালানোর পথও খুঁজে পাবে না। তিনি সরকারের বিরুদ্ধে মাহফিল ও ধর্মীয় সভাসমাবেশ বন্ধ করার অভিযোগ করে বলেন, এর পরিণতিতে সরকারকে ফেরাউনের মতো ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষেপ হওয়ারও হুঁশিয়ারি প্রদান করেন।

অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, যুবনেতা নূরুল ইসলাম আল আমীন, মুফতী শরীফুল ইসলাম, জানে আলম সোহেল, এইচ এম আবু বকর সিদ্দীক, মাওলানা নাজিম উদ্দীন, মাওলানা নাসীর উদ্দিন প্রমুখ।

মন্তব্য করুন