ইশা ছাত্র আন্দোলনকে ছাত্র রাজনীতিতে গুনগত পরিবর্তন আনতে হবে

প্রকাশিত: ১১:৫৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২১

রাজনৈতিক সহিষ্ণুতা,ধর্মীয় সম্প্রীতি ও অর্থনৈতিক সমৃদ্ধি অর্জনে ইসলাম প্রতিষ্ঠার বিকল্প নাই। এই প্রতিপাদ্যকে ধারন করে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন টাংগাইল জেলার শাখার জেলা সম্মেলন এস এম কামরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মাহবুবুর বলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনকে ছাত্র রাজনীতিতে গুনগত পরিবর্তন আনতে হবে। সেই সাথে দেশ গড়ায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। জেলা সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে ইশা ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য মুহা. আব্দুর রাজ্জাক বলেন দেশ আজ ক্রান্তিকাল অতিক্রম করছে। করোনা মহামারির কারনে সবচেয়ে ক্ষতির সম্মুখীন হয়েছে শিক্ষা ব্যবস্হা।সেই সাথে শিক্ষা নিয়ে সরকারের অদূরদর্শী চিন্তা আরো বেশি শিক্ষা ব্যবস্হাকে সংকটে ফেলে দিয়েছে।এমতাবস্থায় স্বাস্থ্য বিধি মেনে দ্রুত শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেবার জোর দাবি জানাচ্ছি।

তিনি আরো বলেন স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সন্ধিক্ষণে দাড়িয়ে আমরা জাতি হিসেবে আজো রাজনৈতিক সহিষ্ণুতা, ধর্মীয় সম্প্রীতি ও অর্থনৈতিক সমৃদ্ধি অর্জন করতে পারি নাই।এজন্য এদেশের মানুষের বোধ বিশ্বাস কে ধারন করে ইসলাম প্রতিষ্ঠায় ছাত্র সমাজকে এগিয়ে আসতে হবে।

সম্মেলনে ২০২০ ইং সেশনের কমিটি বিলুপ্ত ঘোষনা করে ২০২১ সেশনের জন্য নতুন কমিটির উর্ধতন তিনজনের নাম ঘোষনা করা হয়। ইশা ছাত্র আন্দোলন টাংগাইল জেলা ২০২১ ইং সেশনের সভাপতিঃ এস এম কামরুল ইসলাম, সহ সভাপতি ঃ মুহা. ফয়সাল আহমেদ, সাধারণ সম্পাদক ঃ মুহা. সাদিকুল ইসলাম মনোনীত হন। সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ টাংগাইল জেলা শাখার সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন সহ দেশ বরেন্য শিক্ষাবীদ, রাজনীতিবীদ, ও ইশা ছাত্র আন্দোলন টাংগাইল জেলা শাখার সকল নেতৃবৃন্দ।

মন্তব্য করুন