নির্বাচনে অনিয়ম হলে প্রশাসন দায়ী: কাদের মির্জা

প্রকাশিত: ১১:৫১ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২১

এম.এস আরমান, নোয়াখালী: বর্তমান সময়ের দেশের আলোচিত সমালোচিত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা বলেন, যত আলোচনা সমালোচনা হচ্ছে সব কিছুর মূল উদ্দেশ্য হচ্ছে আমি চাই সুষ্ঠ নির্বাচন হোক। কোনো কেন্দ্রে কারচুপি হলে আমাকে জানাবেন।

আমরা জনগণকে নিয়ে সে কেন্দ্রে ভোট বন্ধ করার ব্যবস্থা করবো। আপনারাও সহযোগিতা করবেন। এখানে ভোট সুষ্ঠ হলে প্রার্থীদের সাথে সাথে আপনারাও সম্মানিত হবেন। সারা বাংলাদেশ ও বাংলাদেশের বাহিরের মানুষও তাকিয়ে আছে এই বসুরহাট পৌরসভার নির্বাচনের দিকে, নির্বাচনে ভোট কারচুপি হলে ডিসি-এসপি ও নির্বাচন কমিশনার এর দায় ভার নিতে হবে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকাল ১১টায় বসুরহাট পৌরসভায় নির্বাচনের সর্বশেষ প্রচারনায় এক পথ সভায় তিনি এ কথাগুলো বলেন। এসময় তিনি আক্ষেপ করে বলেন,নির্বাচন কমিশনার শাহাদাত হোসেন গতকাল বসুরহাট আসার কথাছিলো কিন্তু আসেনি।আমি অনেক আশায় ছিলাম উনি আসলে নির্বাচন সুষ্ঠ করার বিষয় নিয়ে আলোচনা করবো,কিন্তু উনি আসেনি, উনি না আশার বিষয়টিও সড়যন্ত্রের ইঙ্গিত করেন আবদুল কাদের মির্জা।

এসময় তিনি নির্বাচন কমিশনার সহ ডিসি, এসপিকে হুশিয়ারি দিয়ে বলেন,যদি নির্বাচনে কারচুপি বা অনিয়ম হয়,যদি বসুরহাটের কোনো মানুষ রক্তাক্ত হয়,যদি কোনো সরকারি অফিসে ভাংচুর বা আগুন দেয়া হয় এর জন্য প্রশাসন দায়ী থাকবে, এ দায় আমি নিবোনা। এসময় আরো উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাহাব উদ্দীন,উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান,দৈনিক নোয়াখালী প্রতিদিন’র সম্পাদক রফিকুল আনোয়ার প্রমুখ।

মন্তব্য করুন