ইসলামী বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে রদবদল

প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২১

শাহরিয়ার কবির রিমন, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে রদবদল হয়েছে। এতে মু. আতাউর রহমানকে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার, মুন্সী সহিদ উদ্দীন মােঃ তারেক’কে ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী, অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন’কে পরিবহন প্রশাসক ও ড. মোঃ নওয়াব আলী খান’কে স্ব-পদে (উপ-রেজিস্ট্রার) এর দায়িত্ব দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আবদুস সালামের আদেশক্রমে উপাচার্য অফিসের উপ-রেজিস্ট্রার মোঃ আইয়ুব আলী ও নবনিযুক্ত ভারপ্রাপ্ত রেজিস্ট্রার স্বাক্ষরিত পৃথক পৃথক অফিস আদেশে এসব তথ্য নিশ্চিত করেন। পৃথক অফিস আদেশে বলা হয়, বিশ্ববিদ্যায়ের উপাচার্যের পুনরাদেশ না পাওয়া পর্যন্ত ভারপ্রাপ্ত লাইব্রেরীয়ানের দায়িত্বের পুনঃবিন্যাস করে ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের দায়িত্ব পালন করবেন মু. আতাউর রহমান। এছাড়া ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশল পদে দায়িত্ব পালন করবেন প্রকৌশল অফিসের উপ-প্রধান প্রকৌশলী মুন্সী সহিদ উদ্দীন মােঃ তারেক। পরিবহন প্রশাসক পদে দায়িত্ব পেয়েছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. আনোয়ার হোসেন। আগামী এক বছরের জন্য তিনি এ দায়িত্ব পালন করবেন। একই সাথে ভারপ্রাপ্ত অতিরিক্ত রেজিস্ট্রারের দায়িত্বে থাকা ড. মোঃ নওয়াব আলী খান’কে ভারপ্রাপ্ত অতিরিক্ত রেজিস্ট্রারের কার্যকারিতা স্থগিত করে তার স্ব-পদে (উপ-রেজিস্ট্রার) পদে বহাল থেকে দায়িত্ব পালনের নির্দেশ দিয়েছে কর্তৃপক্ষ।

এসব পদে দায়িত্ব পালনের জন্য বিশ্ববিদ্যালয়ের বিধি বিধান অনুযায়ী ভাতা ও অন্যান্য সুযোগ সুবিধা ভোগ করবেন তারা এবং এ আদেশ অনতিবিলম্বে কার্যকর হবে বলে অফিস আদেশে জানানো হয়।

মন্তব্য করুন