পৌর নির্বাচনে সৎ ও আল্লাহভীরু প্রার্থীকে ভোট দিন : মুফতী ফয়জুল করীম

প্রকাশিত: ৯:৩৯ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০২১

চলমান পৌরসভা ও আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সৎ, যোগ্য, আমানতদার ও আল্লাহভীরু প্রার্থীদেরকে নির্বাচিত করতে হবে। সৎ ও আল্লাহভীরু নেতা ছাড়া ভারসাম্যপূর্ণ সমাজ প্রতিষ্ঠা সম্ভব নয়। ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই এ কথা বলেন।

তিনি বলেন, দেশে যেভাবে সম্পদ চুরি ও লুটপাট হচ্ছে, তা অতীতের সকল রেকর্ড ভঙ্গ করছে। ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠনের এক জেলা সভাপতিই কেবল দুই হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। এভাবে দেশের সম্পদ বিদেশে পাচার হচ্ছে। বর্তমান সরকারের আমলে সবচেয়ে বেশি বিদেশে টাকা পাচার হয়েছে।

আজ শনিবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ চুয়াডাঙ্গা জেলা শাখা আয়োজিত স্থানীয় একটি মিলনায়তনে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত হাতপাখার প্রার্থীদের তালিকা ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। এসময় জেলা নেতৃবৃন্দ, সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মুফতী সৈয়দ ফয়জুল করীম বলেন, আল্লাহভীরু শাসক প্রতিষ্ঠা না থাকলে সমাজ ও রাষ্ট্রের যে কী দূরাবাস্থা তা বর্তমান সমাজব্যবস্থা দেখলে বুঝা যায়। তিনি চলমান পৌরসভা ও অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাতপাখার প্রার্থীদের নির্বাচিত করার আহ্বান জানান।

মন্তব্য করুন