বাংলাদেশের ভোট; ফল চেয়ে গাছটাই পেয়েছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ৬:২৯ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২১

‘ভোট ডাকাতি কি এ দেশে বন্ধ হবে না? প্রধানমন্ত্রী চেয়েছেন ফল (ভোট) কিন্তু আমলারা উনাকে গাছসহ দিয়ে দিয়েছেন।’ দেশের দুর্নীতিবাজ আমলা ও নেতাদের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা এ কথা বলেন।

আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকালে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে বসুরহাট পৌরসভার ৬নং ওয়ার্ড ফজলুল হক প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এক পথ সভায় এসব কথা বলেন ।

এসময় কাদের মির্জা নোয়াখালীর কয়েকজন আওয়ামী লীগ নেতার আবারও সমালোচনা করে বলেন, যারা দলের জন্য সবকিছু ত্যাগ করেছে, রক্ত ঝরিয়েছে তারা আজ ত্যাগী না, যার দল থেকে সুবিধা নিয়েছে তারাই আজ দলের বড় বড় পদে বসে আছে। ত্যাগী নেতাদের মূল্য না দিলে আগামীতে আরও কোন ত্যাগী নেতার জন্ম হবে না।

পথ সভার বক্তব্যের শুরুতে বিএনপির স্থানীয় কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চান। তিনি বলেন, মওদুদ সাহেব এর মত মানুষ আমরা আর কখনও পাবো না। উনার রাজনীতি জীবনে অনেক ভুল ত্রুটি রয়েছে। সবাই সবকিছু ভুলে গিয়ে দোয়া করবেন যাতে উনি সুস্থ হয়ে সবার মাঝে ফিরে আসতে পারেন।

মন্তব্য করুন