আলেমদের নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে: খেলাফত আন্দোলন

প্রকাশিত: ৮:২৬ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০২১

চট্টগ্রাম ফটিকছড়ি পশ্চিম নানুপুর দারুস সালাম ঈদগাহ মাদরাসায় সন্ত্রাসী হামলা ৬ জন গুলিবিদ্ধের ঘটনা এবং চাঁদপুরের কচুয়ায় মিথ্যা অপবাদে মাদরাসা শিক্ষককে এলাকার উগ্র সন্ত্রাসী কর্তৃক মাথার চুল কেটে এবং পিটিয়ে আহত করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী।

আজ (৫ জানুয়ারি) মঙ্গলবার দুপুরে রাজধানীর কামরাঙ্গীরচর মাদ্রাসায় আলেমদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, কতিপয় ইসলাম বিদ্বেষী লালিত সন্ত্রাসী গোষ্ঠী বিভিন্ন অজুহাতে আলেমদেরকে লাঞ্চিত করছে। যারা ইন নিজের হাতে তুলে নিয়ে নিরপরাধ আলেমকে নির্যাতন করেছে তাদেরকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী আরও বলেন, অনেক স্থানে কিছু দুষ্কৃতকারী সন্ত্রাসী মাহফিলের ষ্টেজে উঠে বক্তার সাথে দুর্ব্যবহার করছে, যার নজির অতীতে কখনো দেখা যায়নি। একটি মহল আলেমদের কন্ঠ স্তব্ধ করে দিতে চায়। জনগনকে আলেমদের থেকে দূরে সরাতে চায়। তাদের চক্রান্ত কখনো সফল হবে না। যারা ইসলামকে নিশ্চিহ্ন করে দিতে চায়, আলেমদের কন্ঠকে স্তব্ধ করে দিতে চায়, তারাই নিশ্চিহ্ন ও স্তব্ধ হয়ে যাবে ইনশাআল্লাহ।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের সিনিয়র নায়েবে আমির শাইখুল হাদিস আল্লামা হাজী ফারুক আহমেদ, মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমির মাওলানা মুজিবুর রহমান হামিদী, শাইখুল হাদিস শেখ আজিম উদ্দিন, মাওলানা মোঃ ইলিয়াস, মুফতি মুজিবুর রহমান, মুফতি সুলতান মহিউদ্দিন, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা মফিজুর রহমান, মাওলানা সাজিদুর রহমান ফয়েজী, মাওলানা মাসুদুর রহমান, মাওলানা আকরাম হোসাইন, আলহাজ্ব মাস্টার আনসার উদ্দিন হাওলাদার প্রমূখ।

আই.এ/

মন্তব্য করুন