ম্যারাডোনাকে দেখার স্বপ্ন পূরণ হলো না মাশরাফির

প্রকাশিত: ১১:১৪ পূর্বাহ্ণ, নভেম্বর ২৬, ২০২০

সবাইকে কাঁদিয়ে ৬০ বছর বয়সে না ফেরার দেশে চলে গেছেন ফুটবল ইতিহাসের অন্যতম সেরা খেলোয়াড় দিয়েগো ম্যারাডোনা। হার্ট অ্যাটাকে বুধবার (২৫ নভেম্বর) মারা যান ১৯৮৬ সালের বিশ্বকাপ জয়ী এই আর্জেন্টাইন।

দিয়েগো ম্যারাডোনা নেই- খবরটি পুরো বিশ্বে ছড়িয়ে যেতে লেগেছে মাত্র কয়েক মিনিট। ফুটবলের এ মহানায়কের মৃত্যুর পর এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে সয়লাব। শোক আর শোক।

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা তার ফেসবুক পেজে ম্যারাডোনার মৃত্যুতে শোক জানিয়েছেন। সেখানে মাশরাফী ম্যারাডোনাকে জীবনের সেরা সুপারস্টার হিসেবে আখ্যা দিয়েছেন।

মাশরাফি তার স্ট্যাটাসে বলেন,

‘শোকের পরে শোক চলছে। তোমার থেকে বড় সুপারস্টার আমার চোখে আর কেউ ছিলো না, আর আসবেও না। ব্যক্তি জীবনে তুমি আমার একমাত্র সুপারস্টার ছিলে যাকে আমি একবার হলেও সামনে থেকে দেখতে চেয়েছিলাম।তোমার বা পায়ের আঁকা নিঁখুদ গোলের ছবিগুলো মনের ক্যানভাসে থেকে যাবে আজীবন। ভালো থেকো ওপারে যাদুকর। দি ড্রিবলিং মাস্টার দিয়েগো আরমান্দো মারাডোনা। (RIP)’

কিংবদন্তী আর্জেন্টাইনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এ ছাড়াও লিটন কুমার দাস, সৌম্য সরকার, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, তাসকিন আহমেদ, আফিফ হোসেন তাদের ফেসবুক পেজে ম্যারাডোনার মৃত্যুতে শোক জানিয়েছেন।

এনএইচ/

মন্তব্য করুন