করোনা থেকে মুক্তি পেলেন মোহাম্মদ সালাহ

প্রকাশিত: ৬:৪২ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২০

অ্যানফিল্ডে গতকাল (২২ নভেম্বর) রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) লিস্টার সিটিকে ৩-০ গোলে উড়িয়ে দেয় লিভারপুল। একদিন না যেতেই আরও একটি সুখবর পেলো তারা।

করোনা থেকে মুক্তি পেলেন দলটির ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ। অলরেডদের কোচ ইয়ুর্গেন ক্লপ আজ সোমবার (২৩ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেন।

এখন লিভারপুলের সাথে যোগ দিতে কোনো বাধা রইলো না সালাহর জন্য। তবে তাকে উয়েফা এবং ইংলিশ প্রিমিয়ার লিগের কাছে আরও দুবার কোভিড টেস্টের নমুনা দিতে হবে।

গণমাধ্যমকে ক্লপ বলেন, ‘আমি শুনলাম সালাহ নেগেটিভ। আশা করছি এখন থেকে সবকিছু স্বাভাবিকভাবে চলবে। উয়েফা এবং ইপিএল ওর করোনা টেস্ট করবে। আমাদের সাথে অনুশীলন করতে সমস্যা নেই।’

গুঞ্জন ওঠে, কিছুদিন আগে স্বাস্থ্যবিধি না মেনেই ভাইয়ের বিয়েতে উপস্থিত হন সালাহ। সেখানে আমন্ত্রিত অতিথিদের সাথে নাচ-গানে মেতে থাকেন সারাক্ষণ। যার ফলে এমন অবস্থার মুখোমুখি হতে হয় গত মৌসুমে লিভারপুলের লিগ শিরোপা জয়ের অন্যতম এই নায়ককে।

তবে কারও ব্যক্তিগত বিষয় নিয়ে কিছু বলতে চাননা ক্লপ, ‘এসব নিয়ে আমি কিছু বলতে চাই না। জার্মানিতে এক বন্ধু শুধু আমার জন্য জন্মদিনের পার্টি দিয়েছিল। কষ্ট পাবে জেনেও শেষ মুহূর্তে না করে দিয়েছি। আসলে এসব বিষয় সহজে এড়িয়ে চলা যায় না।’

আই.এ/

মন্তব্য করুন