খুলনার তেরখাদায় সড়ক দূর্ঘটনায় নিহত ১ জন

প্রকাশিত: ৭:২১ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২০

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ খুলনা জেলার তেরখাদায় সড়কে যাত্রীবাহী বাসের দুর্ঘটনায় খান আবুল কাশেম (৫৫) নামে একজন মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে।

আজ শনিবার (২১ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় তেরখাদা-সেনেরবাজার সড়কের ছচিদাহ স্কুলের নিকটে বালার ঘাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবুল কাশেম গোপালগঞ্জ জেলার পাইকের ডাঙ্গা গ্রামের মৃত আলেফ খানের ছেলে। তিনি ব্রাক কর্মী হিসেবে তেরখাদায় কর্মরত ছিলেন। পুলিশ ঘাতক বাস ও বাসের চালক মো. মিজানুর রহমানকে আটক করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায় তেরখাদা থেকে দিহান এন্টারপ্রাইজ নামের (ঢাকা-চ-৩০৯৫) নম্বরের বাসটি রূপসার সেনের বাজার যাচ্ছিল। বাসটি ছচিদাহ স্কুলের নিকটে বালার ঘাট নামক স্থানে পৌঁছে মোটর সাইকেলসহ ব্রাককর্মী খান আবুল কাশেমকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

সাথে সাথে স্থানীয় জনতা বাস চালক মো. মিজানুর রহমানকে আটক করে। আটক মিজানুর রূপসা উপজেলার হোসেনপুর গ্রামের করিম হাওলাদারের ছেলে।

এদিকে খবর পেয়ে তেরখাদা থানার ওসি তদন্ত মো. মোশারফ হোসেন ও সেকেন্ড অফিসারসহ পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘাতক বাসটি জব্দ ও জনতা কর্তৃক আটক মিজানুরকে পুলিশ হেফাজতে নেয়।

মন্তব্য করুন