নোয়াখালীতে আল্লামা শফী রহ: এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা

প্রকাশিত: ৯:৩৬ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০২০

আল্লামা শাহ আহমদ শফী রহ. এর আদর্শ ধারণ করে সবাইকে বাতিলের বিরুদ্ধে প্রতিবাদী ভূমিকায় অবতীর্ণ হওয়ার আহবান জানান ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিম।

আজ (১২ নভেম্বর) বৃহস্পতিবার বিকেলে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা দক্ষিণ কর্তৃক আয়োজিত শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রহ. এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা এবং নবীন আলেম সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরিউক্ত কথাটি বলেন।

তিনি বলেন, আল্লামা শাহ আহমদ শফী রহ. ছিলেন হুসাইন আহমদ মাদানীর একান্ত শিষ্য এবং তার আদর্শের ধারক। তিনি ছিলেন রাজপথের আপোষহীন একজন সিপাহসালার। তার চেতনাকে ধারণ করে তার রেখে যাওয়া কাজকে সম্পন্ন করার দায়িত্ব এখন আমাদের।

জেলা সভাপতি মুহাম্মাদ আশিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ শাহাদাত হুসাইনের সঞ্চালনায় প্রোগ্রামে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি মুহাম্মাদ আব্দুল জলিল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা সভাপতি মাওলানা নজীর আহমেদ সহ  আহমদ শফী রহ. এর খলিফাবৃন্দ এবং ইশা ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা দক্ষিণের জেলা ও থানা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ওয়াইপি/পাবলিক ভয়েস

মন্তব্য করুন