হোয়াইট হাউজ থেকে বের হলেই ট্রাম্পকে তালাক দেবেন তার বউ

প্রকাশিত: ২:১০ পূর্বাহ্ণ, নভেম্বর ৯, ২০২০

সদ্য সমাপ্ত মার্কিন নির্বাচনে হেরে যাওয়া ডোনাল্ড ট্রাম্পের সময় খারাপ যাচ্ছে। নতুন বিপদ আসছে তার সংসার জীবনে। একদিকে নির্বাচনে হার, অন্যদিকে ঘরও ভাঙতে যাচ্ছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের।

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের ফল প্রকাশের পর থেকেই চুপ রয়েছেন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। নির্বাচনের পর থেকে প্রকাশ্যেও দেখা যায়নি তাকে। এবার ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইল দাবি করছে, ক্ষমতা ছাড়ার পরই ট্রাম্পকে তালাক দেবেন মেলানিয়া।

ডেইলি মেইল জানিয়েছে, ট্রাম্পকে চিরতরে ছেড়ে দিতে তালাক দিতে যাচ্ছেন মেলানিয়া ট্রাম্প। হোয়াইট হাউজ থেকে বের হওয়ার অপেক্ষায় দিন গুণছেন তিনি।

হোয়াইট হাউজের দু’জন সাবেক উপদেষ্টার বরাত দিয়ে এক প্রতিবেদনে ডেইলি মেইল জানিয়েছে, হোয়াইট হাউজ থেকে বের হয়ে যাওয়ার জন্য দিন গুণছেন তিনি। প্রেসিডেন্ট থাকাকালীন ট্রাম্পকে তালাক দিলে ক্ষমতার জোরে মেলানিয়াকে শাস্তি দিতে পারেন ট্রাম্প। এমন আশঙ্কায় হোয়াইট হাউজ থেকে বের হওয়ার অপেক্ষায় মেলানিয়া।

ট্রাম্পের সাবেক সহযোগী ওমারোসা ম্যানিগল্ট নিউম্যান ডেইলি মেইলকে জানিয়েছেন, ট্রাম্প দম্পতির ১৫ বছরের বিবাহিত জীবন শেষ। এদিকে, আরেক সাবেক সহযোগী স্টেফানি ওলকফ দাবি করেন, ডোনাল্ড ও মেলানিয়া ট্রাম্পের দাম্পত্য জীবন মূলত ‘বাণিজ্যিক লেনদেনভিত্তিক’।

স্টেফানির দাবি, বিবাহ বিচ্ছেদের পর ট্রাম্পের সম্পত্তির কতটুকু অংশ তিনি ও তাদের ছেলে ব্যারন ট্রাম্প পাবেন তা নিয়ে আগেই ট্রাম্পের সঙ্গে চুক্তি করেছেন মেলানিয়া। সূত্র : সময় নিউজ

মন্তব্য করুন