কোরআনের আইন ছাড়া সুখ-শান্তি ও সমৃদ্ধি অর্জন সম্ভব নয়: সৈয়দ ফয়জুল করীম

প্রকাশিত: ৪:৫১ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০২০

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি: ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম (শায়েখে চরমোনাই) বলেছেন, কোরআনের আইন বাস্তবায়ন ব্যতীত দেশে শান্তি, সুখ-সমৃদ্ধি অর্জন করা সম্ভব নয়। স্বাধীনতার পরবর্তী সময়ে বাংলাদেশে একাধিক সরকার দেশের দায়িত্ব পালন করেছেন; কিন্তু কোনো সরকারের আমলে শান্তি প্রতিষ্ঠিত হয়নি।

শুক্রবার (৬ নভেম্বর) সকাল ১০ টায় গোয়ালখালী আল্লামা ফজলুল করীম রহ. ফাউন্ডেশন মিলানায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর ও জেলা কমিটির আয়োজিত দায়িত্বশীল তারবিয়াত অনুষ্ঠানে প্রধান অতিথির আলোচনায় তিনি এ কথা বলেন।

দেশে হত্যা, নির্যাতন, দুর্নীতি, হানাহানি বেড়ে চলেছে উল্লেখ করে তিনি বলেন, এসব থেকে পরিত্রানের জন্য কোরআনের আইন, ইসলামের বিধান প্রতিষ্ঠায় ইসলামী আন্দোলন বাংলাদেশের পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার দরকার।

ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি মুফতী আমানুল্লাহ’র সভাপতিত্বে ও নগর সেক্রেটারী শেখ মো. নাসির উদ্দিনের পরিচালনায় তারবিয়াত অনুষ্ঠানে বিশেষ অতিথির আলোচনা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর অধ্যক্ষ হাফেজ মাও. আব্দুল আউয়াল, প্রেসিডিয়াম সদস্য আল্লামা নুরুল হুদা ফয়েজী, খুলনা জেলা সভাপতি অধ্যাপক আব্দুল্লাহ ইমরান, নগর সহ সভাপতি মুফতী মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মুফতী ইমরান হোসাইন, বিএল কলেজ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

আই.এ/

মন্তব্য করুন