বিএনপির বিরুদ্ধে কথা বলি না, তাদের চোখে বালি জমেছে: কাদের

প্রকাশিত: ৪:৪২ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০২০

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তিনি বিএনপির বিরুদ্ধে কথা বলেন না। বলেন দলটির অপরাজনীতি ও মিথ্যাচারের বিরুদ্ধে।

শুক্রবার (৬ নভেম্বর) জাতীয় সংসদ ভবন এলাকায় অবস্থিত নিজের সরকারি বাসভবন থেকে নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের জবাবে সেতুমন্ত্রী বলেন, বিএনপির এ নেতার অভিযোগ, আমি নাকি শুধু তাদের দলের বিরুদ্ধে কথা বলি। কিন্তু আমি তাদের দলের বিরুদ্ধে নয়, বরং তাদের অপরাজনীতি ও মিথ্যাচারের বিরুদ্ধে কথা বলি।

বিএনপি নেতাদের চোখের কোনো বালি জমেছে মন্তব্য করে তিনি আরও বলেন, দেশের উন্নয়ন ও অগ্রগতির কথা শুনলেই বিএনপি নেতাদের কানে জ্বালা ধরে। তারা শুধু শুনতে পায় নিজেদের অংশটুকুই। দেশের অব্যাহত সমৃদ্ধি দেখতে ও শুনতে পায় না দলটির নেতারা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরো বলেন, বিএনপি নেতাদের এখন প্রতিদিনের রুটিন কাজ হচ্ছে, সরকারের বিরুদ্ধে মিথ্যাচারের ঢোল পেটানো।

দলটির মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর সাদাকে সাদা আর কালোকে কালো এবং সত্যকে সত্য ও মিথ্যাকে মিথ্যা বলতে চান। কিন্তু কোনো এক অদৃশ্য কারণে তিনি তা পারেন না। তাইতো সংসদ সদস্য নির্বাচিত হয়েও তিনি সংসদে যেতে পারেননি।

তিনি আরো বলেন, বিএনপি মহাসচিব ছাত্র জীবনে অনেক ভালো অভিনয় করতেন। অনেকের ধারণা, এর প্রভাব তার রাজনৈতিক জীবনেও পড়েছে। রাজনৈতিক কারণে তিনি যা বলেন, তা নিজে বিশ্বাস করেন কি না- এ বিষয়ে দেশের জনগণের মনে সংশয় রয়েছে।

সরকার দেশের জনগণকে জিম্মি করে দেশকে নাকি অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছে- মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন অভিযোগের প্রেক্ষিতে ওবায়দুল কাদের বলেন, বরাবরের মতোই বিএনপি নেতারা সরকারের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছে।

দলটির নেতারা দেশের উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতি দেখতে পায় না। তাইতো তারা সরকারের কোনো অর্জন দেখতে পায় না। হাওয়া ভবন তন্ত্রের জুলুম ও মিথ্যাচারের বিরুদ্ধে দেশের জনগণ এখন ঐক্যবদ্ধ।

আইএ/

মন্তব্য করুন