কক্সবাজারে স্বাস্থসচেতনতায় ইসলামী আন্দোলনের মাস্ক বিতরণ

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২০

পর্যটননগরী কক্সবাজারে স্বাস্থ্যসচেতনতা রক্ষার্থে জনসচেতনতা বাড়াতে ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার ইসলামী আন্দোলন বাংলাদেশের উদ্যোগে মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার বিতরণ করা হয়েছে।

২০ অক্টোবর দুপুর ১১টায় কক্সবাজার শহরে ইসলামী আন্দোলন বাংলাদেশ কক্সবাজার জেলা শাখার পক্ষ থেকে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

কোভিড-১৯ করোনা ভাইরাস এর মারাত্মক ঝুঁকি থেকে আত্মরক্ষা ও সচেতনতা সৃষ্টির লক্ষ্যে জেলার প্রাণকেন্দ্রে সকল প্রকার শ্রেণী-পেশার মানুষের মাঝে মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয় ।

বিতরণকালে নেতৃবৃন্দ সকলকে মাক্স পরিধান, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার, পরিষ্কার পরিচ্ছন্ন থাকাসহ সকল নির্দেশনাবলী অনুসরণ করার জন্য আন্তরিকভাবে অনুরোধ জানান।

জেলা ইসলামী আন্দোলনের সংগ্রামী সেক্রেটারি মাওলানা শোয়াইবের নেতৃত্বে মাস্ক বিতরণ ও স্যানিটাইজার সরবরাহ কর্মসূচিতে অংশগ্রহণ করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ, কক্সবাজার জেলার জয়েন্ট সেক্রেটারী মাওলানা ফরিদুল আলম, প্রচার সম্পাদক সাজ্জাদ হোসেন , অর্থ সম্পাদক মাওলানা ইসমাইল জাফর, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুর রউফ লাভলু, কক্সবাজার পৌর সভাপতি জননেতা মাওলানা জাহিদুর রহমান, ইসলামী শ্রমিক আন্দোলনের জেলা সহ-সভাপতি মোঃ তকি উদ্দিন, সেক্রেটারী মোঃ আনোয়ার হোসেন, যুবনেতা এনায়েতুল্লাহ, ইসলামী সিএনজি অটোরিকশা শ্রমিক আন্দোলনের জেলা সহ-সভাপতি জিয়া উদ্দিন, সাধারণ সম্পাদক মিরাজ, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মেহেদী হাসান প্রমুখ।

মন্তব্য করুন