রায়হানের খুনিদের গ্রেপ্তার ও নারী নির্যাতনের প্রতিবাদে সিলেট ইসলামী আন্দোলনের বিক্ষোভ

প্রকাশিত: ৯:৪৮ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২০

সিলেটে পুলিশি নির্যাতনের শিকার হয়ে নিহত রায়হানের হত্যাকারিদের দ্রুত গ্রেফতার ও দেশে নারী নির্যাতন ধর্ষণসহ আইন শৃঙ্খলার চরম অবনতির প্রতিবাদে শুক্রবার (১৬ই অক্টোবর) বিক্ষোভ কর্মসূচি পালন করেছে ইসলামী আন্দোলন সিলেট।

সমাবেশে বক্তারা বলেন, দেশ আজ এক ক্রান্তিকাল অতিক্রম করছে। মানুষের জানমাল ইজ্জত আব্রুর কোনো নিরাপত্তা নেই। কোনো মা জানে না তার ছেলে জীবিত ঘরে ফিরবে কি না। বাবা জানে না তার মেয়ের ইজ্জত হেফাজত করতে পারবেন কি না।

বক্তারা বলেন, সিলেটে অমানবিক নির্যাতনের মাধ্যমে রায়হানকে যে হত্যা করা হয়েছে এটা কোনো স্বাধীন দেশের চিত্র হতে পারে না। তার হত্যাকারিদের অনতিবিলম্বে গ্রেফতার করে দ্রুত বিচার করা হোক। অন্যথায় এসব অনাচারের বিরুদ্ধে দেশের মানুষ দুর্বার আন্দোলন গড়ে তুলবে।

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর এর সভাপতি আলহাজ্ব নজির আহমদ এর সভাপতিত্বে উক্ত সভায় বক্তব্য রাখেন, ইসলামি আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির সদস্য প্রফেসর ডা মোয়াজ্জেম হোসেন খান, জেলা সভাপতি মুফতি সাইদ আহমদ, জাতীয় উলামা মাশায়েখ আইম্মা পরিষদ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতি তাজুল ইসলাম, মহানগর সহ-সভাপতি মাওলানা আব্বাস উদ্দিন, ডাঃ রিয়াজুল ইসলাম, সেক্রেটারী হাফিজ মাওলানা মাহমুদুল হাসান, ইশা ছাত্র আন্দোলন কেন্দ্রীয় শুরা সদস্য আবু তাহের মিসবাহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা আমির উদ্দিন, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা ইমরান আহমদ, ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা সভাপতি মুফতি শিহাব উদ্দিন, ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগর সভাপতি ইসমাঈল আহমদ প্রমুখ।

আই.এ/

মন্তব্য করুন