পুত্রসন্তানের বাবা হলেন মিরাজ

প্রকাশিত: ১:০০ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২০

ক্রিকেটে ফেরার আগে সুসংবাদ পেলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ। আজ শনিবার সকালে তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান।

রাজধানীর একটি হাসপাতালে শনিবার (১০ অক্টোবর) সকাল ১০টা নাগাদ মিরাজের প্রথম সন্তান পৃথিবীতে এসেছে। মেহেদী মিরাজ নিজেই সোশ্যাল সাইটে খবরটি নিশ্চিত করেছেন।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে মিরাজ লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। আলহামদুলিল্লাহ, আনন্দের সহিত জানাচ্ছি যে, আজ আনুমানিক সকাল ১০টার সময় আমি পুত্র সন্তানের বাবা হয়েছি। আমার প্রথম সন্তানের জন্য সবাই দোয়া করবেন। সকল প্রশংসা মহান আল্লাহ তা’লার।’

 

দীর্ঘ ৬ বছর প্রেম করে গত বছরের ২১ মার্চ রাবেয়া আক্তার প্রীতির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ২২ বছর বয়সী মিরাজ। দীর্ঘ প্রণয়ের পর প্রীতিকে বিয়ে করেন এই স্পিনার। এবার এই দম্পতির ঘর আলো করে এলো নতুন অতিথি। তবে নতুন অতিথি আসার খবর জানালেও তার কোনো ছবি প্রকাশ করেননি মিরাজ।

প্রসঙ্গত, আর একদিন পর মাঠে ফিরবে বাংলাদেশের ক্রিকেট। মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে আগামীকাল রোববার থেকে শুরু হচ্ছে তিন দলের টুর্নামেন্ট বিসিবি প্রেসিডেন্ট’স কাপ। ক্রিকেটে ফেরার আগে এ  সুসংবাদ পেলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ।

এনএইচ/

মন্তব্য করুন