নোয়াখালীতে নির্যাতিতা গৃহবধুর পরিবারের পাশে ইশা নেতৃবৃন্দ

প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২০

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার এখলাসপুরে স্থানীয় নেতাদের হাতে বর্বর নির্যাতনের শিকার গৃহবধুর পিতার সাথে সৌজন্যে সাক্ষাৎ এবং আর্থিক অনুদান প্রদান করেছেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কেন্দ্রীয় সভাপতি এম. হাছিবুল ইসলাম।

নির্যাতিত পরিবারটির সাথে সাক্ষাতের সময় তিনি বলেন, দেশে ইসলামী শাসন ব্যবস্থা প্রতিষ্ঠিত না থাকায় দেশে ধর্ষণ  মহামারি আকার ধারণ ও পৈশাচিক নারী নির্যাতনের ঘটনা প্রতিনিয়ত ঘটছে। এসব পৈশাচিকতা ও বর্বরতা স্থায়ীভাবে বন্ধ করতে ইসলামী শাসন ব্যবস্থার বিকল্প নেই। অতএব সংসদে ধর্ষণের সর্বোচ্চ শাস্তি ফাসির আইন পাস করতে হবে। ধর্ষণ ঠেকানোর দাবি না তুলে স্থায়ী সমাধান ইসলামী শাসন ব্যবস্থা প্রতিষ্ঠার দাবি জোরদার করতে হবে।

তিনি আরো বলেন, নির্যাতিতা ও ধর্ষিতা পরিবারগুলো চরম নিরাপত্তাহীনতায় ভোগছে। অপরাধীরা এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। এবং তারা এলাকাকে তারা জিম্মি করে রাখছে। ধর্ষকদের দ্রুত সময়ে বিচার আওতায় এনে ফাঁসি দিতে হবে। এ সময় নির্যাতিতা পরিবারকে পুনর্বাসনের ও তাদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি এম. হাছিবুল ইসলাম।

এ সময় কেন্দ্রীয় সভাপতির সাথে আরো উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন

নোয়াখালী জেলা উত্তরের সভাপতি মুহাম্মাদ ইবরাহীম খলীল, নোয়াখালী জেলা দক্ষিনের সভাপতি আশিকুল ইসলাম, নোয়াখালী সরকরি কলেজের সভাপতি হুমায়ন কবির, ইসলামী শ্রমিক আন্দোলন নোয়াখালী জেলা উত্তরের সভাপতি আলহাজ্ব মহিউদ্দীন, ইশা ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা উত্তরের সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসাইন, বেগমগঞ্জ টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, বেগমগঞ্জ থানা পশ্চিম, পূর্ব এবং একলাশপুর ইউনিয়ন শাখার প্রমুখ ছাত্র নেতৃবৃন্দ।

মন্তব্য করুন