হাটহাজারী মাদরাসায় এমপি আনিস মাহমুদ : বাবুনগরীর সাথে সৌজন্য সাক্ষাত

প্রকাশিত: ১:১০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২০

হাটাহাজারী মাদরাসা পরিদর্শনে গিয়ে আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরীর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন সাবেক মন্ত্রী ও হাটহাজারী আসনের সংসদ সদস্য জনাব ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এম.পি.।

এ বিষয়ে আল্লামা জুনায়েদ বাবুনগরীর খাদেম মাওলানা এনামুল হাসান ফারুকী জানিয়েছেন – ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এম.পি. মহোদয় “মাদরাসার শান্তিপূর্ণ পরিবেশ,স্বাস্থ্য সচেতনতা বজায় রেখে ছাত্রদের পরীক্ষা দেওয়া ইত্যাদি দেখে সন্তোষ প্রকাশ করেছেন।”

গতকাল ২৭ই সেপ্টেম্বর (রবিবার) দুপুর পৌনে এগারোটার দিকে হাটহাজারী মাদ্রাসার হাইয়াতুল উলয়ার কেন্দ্রীয় পরীক্ষার হল পরিদর্শন এবং জামিয়ার শিক্ষাপরিচালক ও শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরী হাফিজাহুল্লাহুর সাথে সৌজন্য সাক্ষাত করেন তিনি।

এ সময় তিনি হেফাজত মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরীর শারীরিক খোঁজ-খবর নেন এবং মাদ্রাসার পাশে সব সময় থাকার আশ্বাস দেন।

পরিক্ষার হল পরিদর্শন কালে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি দেশ ও জাতীর ক্লান্তিলগ্নে সমাজের কল্যাণে হাটহাজারী মাদ্রাসা ও কওমী মাদ্রাসা সমুহের অবদানের কথা তুলে ধরেন।

এ সময় মজলিসে এদারীর (পরিচালনা কমিটির) প্রধান সদস্য আল্লামা মুফতী আব্দুস সালাম চাটগামী, আল্লামা ইয়াহইয়া, মুফতী জসিম উদ্দিন, মাওলানা আশরাফ আলী নিজামপুরি, মাওলানা ফোরকান আহমদ, মুফতী আবু সাঈদ, মাওলানা ড.নুরুল আবসার আজহারী,নমাওলানা শফিউল আলম প্রমুখ উস্তাদগণ ও হাইয়াতুল উলয়ার পরীক্ষকগণসহ হাটহাজারী উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা নাসির উদ্দীন মুনির প্রমূখ উপস্থিত ছিলেন

মন্তব্য করুন