কিশোরগঞ্জে ইসলামী আন্দোলন বাংলাদেশের নির্বাচনী যৌথ সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৯:৪৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০২০

কিশোগরঞ্জ প্রতিনিধি: ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার আয়োজনে আজ ১৭ সেপ্টেম্বর ২০২০ বৃহষ্পতিবার দুপুর ৩ ঘটিকায় শোলাকিয়া, কিশোরগঞ্জ নিজ অফিস কার্যালয়ে স্থানীয় নির্বাচনী প্রস্তুতি হিসেবে সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী নিয়ে যৌথ সভা অনুষ্ঠিত হয়।

জেলা সভাপতি প্রভাষক আলমগীর হোসাইন তালুকদারের সভাপতিত্বে, আনিছুজ্জামান খান এর সঞ্চালনায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় সহ প্রশিক্ষণ সম্পাদক প্রভাষক হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ।

স্থানীয় নির্বাচন হিসেবে পৌর সভা এবং ইউনিয়ন নির্বাচনী প্রস্তুতি হিসেবে সকল উপজেলার নেতাকর্মীদের নিয়ে যৌথ সভা অনুষ্ঠিত হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমির পীর সাহেব চরমোনাই এর নির্দেশ হিসেবে সকল ইউপি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রতিনিধি হাতপাখা নিয়ে নির্বাচন করবে।

এরই ধারাবাহিকতায় কিশোরগঞ্জে সকল উপজেলায় ইউপি নির্বাচনের প্রস্তুতি নিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দ নির্দেশনা প্রদান করেন। প্রত্যেক ইউনিয়ন থেকে দুই জন প্রার্থী সিলেক্ট করে দ্রুত জেলা কার্যালয়ে তথ্য প্রেরণের নির্দেশ প্রদান করেন ।

যৌথ সভায় বক্তাগণ বলেন নামাজের ইমাম যেমন ভালো না হলে নামাজ নষ্ট হয়ে যায়, তেমনি সমাজের ইমাম যদি ভালো না হয় তবে সমাজ নষ্ট হয়ে যায়। তাই আমাদের সমাজের ইমাম হতে, যোগ্য,সৎ ব্যক্তিকে নির্বাচিত করতে হবে এবং প্রত্যেক ইউনিয়নের আমাদের প্রার্থী থাকবে।

সন্ধ্যা পর্যন্ত যৌথ সভা পরিচালিত হয় এবং দোয়ার মাধ্যমে সমাবেশের সমাপ্ত ঘোষণা হয়।

মন্তব্য করুন