নারায়ণগঞ্জে মসজিদে এসি দুর্ঘটনায় দায়ী তিতাস গ্যাসের অফিস ঘেরাও

প্রকাশিত: ৪:০৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০২০

নারায়ণগঞ্জের তল্লা এলাকায় বায়তুস সালাত মসজিদে ভয়াবহ এসি ব্লাস্টের ঘটনায় দায়ি করা হচ্ছে তিতাস গ্যাস কোম্পানীর অবহেলাকে। মসজিদের নিচ থেকে যাওয়া তিতাস গ্যাসের পাইপ লিকেজ হয়ে পুরো মসজিদ গ্যাস চেম্বারে পরিণত হয়েছিলো।

এই লিকেজ থেকে এসি বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলেই দাবি অনেকের। যে বিস্ফোরণে দগ্ধ হয়ে এখন পর্যন্ত ইন্তেকাল করেছেন প্রায় ২২ জন।

যাদের মধ্যে মসজিদের ইমাম মুআজ্জিনসহ ইসলামী যুব আন্দোলন ১১ নং ওয়ার্ড সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন ও সদস্য ইবরাহীম বিশ্বাসও রয়েছেন।

বিস্ফোরণে সকল হতাহতদের ক্ষতিপূরণ প্রদান ও তিতাসের দুর্নীতিবাজদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর-এর উদ্যোগে তিতাস অফিস ঘেরাও পূর্বক বিক্ষোভ মিছিল করা হয়েছে আজ।

উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুফতি মানসুর আহমদ সাকী, কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য সম্পাদক মুফতি শেখ মুহাম্মাদ নুর-উন-নাবী, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নারায়ণগঞ্জ মহানগর ভারপ্রাপ্ত সভাপতি মুহাম্মাদ নুর হোসেন, সেক্রেটারী সুলতান মাহমুদ, বামুক জেলা সাধারণ সম্পাদক মুফতী মাসুম বিল্লাহ, যুব আন্দোলনের কেন্দ্রীয় পরামর্শ পরিষদের সদস্য প্রকৌশলী ওমর ফারুক, মহানগর সভাপতি গিয়াসুদ্দীন মুহাম্মাদ খালিদ, সহ-সভাপতি ডাঃ মিজানুর রহমান, সাধারণ সম্পাদক হাফেজ রবিউল ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন