চিরতরে বন্ধ হয়ে গেলো বাংলাদেশের সবচেয়ে ব্যয়বহুল সিনেমা হল ‘স্টার সিনেপ্লেক্স’

প্রকাশিত: ৬:০৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২০

বাংলাদেশের সবচেয়ে ব্যয়বহুল ও ব্যবসাসফল মাল্টিপ্লেক্স সিনেমা হল ধরা হতো বসুন্ধরা সিটি শপিং মলের স্টার সিনেপ্লেক্সকে। বিদেশী ও দেশী সিনেমা দেখার মনোরম এক পরিবেশের মাল্টিপ্লেক্স ছিলো এই সিনেমা হলটি।

চলমান বৈশ্বিক মহামারি করোনায় বন্ধ মাল্টিপ্লেক্সসহ দেশের সকল প্রেক্ষাগৃহ। কিন্তু এরই মধ্যে জানা গেছে বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স আর কখনো খুলবে না।

আজ মঙ্গলবার স্টার সিনেপ্লেক্সের বিপণন ও জনসংযোগ কর্মকর্তা মেসবাহ উদ্দীন আহমেদ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন –  ‘বেদনাদায়ক হলেও এটা সত্য। বসুন্ধরা সিটিতে আর স্টার সিনেপ্লেক্স থাকছে না। শপিংমল কর্তৃপক্ষ আমাদের নোটিশ দিয়েছে সিনেপ্লেক্স বন্ধ করার জন্য।’

তিনি আরও বলেন – ‘বসুন্ধরা সিটি দিয়েই আমরা যাত্রা শুরু করেছিলাম। ১৮ বছর কেটেছে এখানে। দেশ-বিদেশের অনেক বড় বড় তারকা, গুণিজন এখানে এসেছেন। দেশের মানুষ সিনেপ্লেক্স বলতেই এই শপিংমলের স্টার সিনেপ্লেক্সকেই বুঝতো। এমন একটি ভালোবাসার ঠিকানা বদলে ফেলা আমাদের জন্যও খুব কষ্টের এবং আবেগের। কিন্তু কিছু তো করার নেই।’

২০০২ সালে বসুন্ধরা সিটি শপিংমলে যাত্রা শুরু করে দেশের প্রথম ডিজিটাল এবং অত্যাধুনিক সুবিধা সংবলিত স্টার সিনেপ্লেক্স। ১৮ বছরের জার্নির ইতি ঘটিয়ে সিনেপ্লেক্সটি চিরতরে বন্ধ করে দেওয়ার ঘোষণা এলো।

মন্তব্য করুন