ইকরামুল উম্মাহ ফাউন্ডেশনের অর্থায়নে হাতিয়ায় গরুর গোস্ত বিতরণ

প্রকাশিত: ৮:৩৪ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২০

‘আমগো তো গোস্ত কিনে খাওয়ার ক্ষমতা নাই। কেউ বাড়িতে গিয়া বললো আপনারা গরুর গোস্ত দিতাছেন। তাই অনেক আশা নিয়া বাড়ির বাইরে অনেক্ষক খাড়াই আছি। একবার মনে করছি চইলা যামু, যাই নাই। কারণ বাড়িতে গোস্তের কথা বইলা আইছি। বাড়িতে গেলে মাইয়ারা গোস্তের লাইগা চাইয়া থাকব। একটু গোস্তের লাইগা খাড়াইয়া রইলাম। আল্লাহ আপনাগো ভালা করুক!’

আশুরা উপলক্ষে ইকরামুল উম্মাহ ফাউন্ডেশনের অর্থায়নে উদয়নের সহযোগিতায় সুবিধাবঞ্চিত মানুষের মাঝে গরুর মাংস ও আটা বিতরণকালে এমন আবেগ নিয়ে কথা বলেন নোয়াখালীর হাতিয়া উপজেলার একটি গ্রামের বাসিন্দা তাহমিনা বেগম।

৩০ আগস্ট রোববার বেলা এগারোটাই ওসখালি কে এস এস সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ইকরামুল উম্মাহ ফাউন্ডেশনের অর্থায়নে গরু জবাই করে সবিধাবঞ্চিত ও গরিব অসহায় মানুষের মাঝে বাড়ি বাড়ি গিয়ে  মাংস বিতরণ করেন হাতিয়ার সমাজসেবামূলক সংগঠন উদয়ন।

সংগঠনের সভাপতি ইসমাইল হোসাইন তাফছির বলেন, ২০১৮ সাল থেকে উদয়ন সমাজে সুবিধাবঞ্চিতদের জন্য নির্ভরযোগ্য ঠিকানা হিসেবে নিঃস্বার্থভাবে কাজ করে আসছে। সমাজ/দেশের বৃত্তবানরা এগিয়ে আসার মাধ্যমে অসহায়দের পাশে দাঁড়ানো আরো সহজ হবে। ইকরামুল উম্মাহ ফাউন্ডেশনকে ধন্যবাদ, আমাদের এমন মহান উদ্যোগে অর্থ সহযোগিতা করে আমাদের পাশে থাকার জন্য।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার জনাব মোঃ নুরুল ইসলাম। তিনি বলেন, আমি আশা করি সব-সময় সাধারণ মানুষের পাশে থেকে আর্ত-মানবতার সেবায় কাজ করে যাবে উদয়ন। তিনি ইকরামুল উম্মাহ ফাউন্ডেশনকেও ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- এডভোকেট ফজলে আজিম তুহিন, জনাব মোঃ শরীফুল ইসলাম মন্ডল, মহিউদ্দিন মহিন ও জনাব আরিফুল মাওলা সিনিয়র শিক্ষক ওছখালী কে.এস.এস সরকারি উচ্চবিদ্যালয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য মোঃ কেফায়েত উল্যাহসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ!

প্রসঙ্গত : ইকরামুল উম্মাহ ফাউন্ডেশন ওলামায়ে কেরামদের তত্ত্বাবধানে পরিচালিত বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত একটি সামাজিক সেবামূলক সংগঠন। করোনাকালীন সময় থেকেই সারাদেশে ব্যাপক ভাবে কাজ করে যাচ্ছে ইকরামুল উম্মাহ ফাউন্ডেশন। করোনায় মৃতদের জানাজা ও দাফনসহ করোনাদুর্গত বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ করা এবং মানুষের পাশে দাঁড়ানোর মাধ্যমে ব্যাপক পরিচিতি পেয়েছে ফাউন্ডেশনটি।

সরকারী অনুমোদন পেলো ইকরামুল উম্মাহ ফাউন্ডেশন : গঠিত হলো নতুন কমিটি

কুরবানীতে সারাদেশে কয়েক হাজার পরিবারকে ইকরামুল উম্মাহর গোশত বিতরণ

করোনা রোগীকে মধু ও জমজমের পানি দিচ্ছে ইকরামুল মুসলিমীন

মুক্তিযোদ্ধা বীর প্রতিকের জানাযা-দাফন ইকরামুল মুসলিমীনের

পানিতে ভাসছে বন্যার্ত পরিবার: পাশে আছে ইকরামুল মুসলিমীন

করোনায় লেঃ কর্ণেলের স্ত্রীর মৃত্যু : দাফনে ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন

করোনা আক্রান্ত সেনা সার্জেন্টের দাফন-জানাযা ইকরামুল মুসলিমীনের

৪৪দিন হিমাগারে ছেলের লাশ : নেয়নি বাবা, দাফনে ইকরামুল মুসলিমীন

পানিবন্দী খৃস্টানদের পাশে দাঁড়িয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন ইকরামুল মুসলিমীনের

আরো ৬ লাশ দাফন করলো ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন

আম্পানে ক্ষতিগ্রস্তদের মাঝে ইকরামুল মুসলিমীনের ত্রাণ বিতরণ

এবার হিজড়া ও বেদে সম্প্রদায়ের পাশে ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন

ইকরামুল উম্মাহ ফাউন্ডেশনের ধারাবাহিক কার্যক্রম সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন

এইচআরআর/পাবলিক ভয়েস/

মন্তব্য করুন