কদমতলীতে ইশা ছাত্র আন্দোলনের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী আলোচনা সভা

প্রকাশিত: ১০:২৬ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০২০

কটি আদর্শ সমাজ বিনির্মানে ছাত্র সমাজকেই জোড়ালো ভূমিকা পালন করতে হবে বলে জানান ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের সাংগঠনিক সম্পাদক  ইউসুফ পিয়াস।

আজ  শুক্রবার বিকেল ৩.০০ ঘটিকায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কদমতলী থানা শাখার উদ্যোগে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন” এর ২৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরিউক্ত কথাটি বলেন।

তিনি বলেন, সকল অন্যায় অনিয়ম ও দূর্নীতির কারনে জনজীবন আজ বিপর্যস্ত। এহেন অবস্থায় সৎ যোগ্য ও দেশপ্রেমিক নেতৃত্বের বিকল্প নেই। আর এই নেতৃত্ব কেবল আদর্শবান যোগ্য ও দেশপ্রেমিক ছাত্রদের দ্বারাই তৈরী হতে পারে। নতুন শিক্ষার্থীদের তিনি ইশা ছাত্র আন্দোলনের ছায়াতলে আসার আহ্বান জানান।

কদমতলী থানা সভাপতি আব্দুল গফুর মাহমুদীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক “মাহমুদুল হাসানে”র সঞ্চালনায় প্রতিষ্ঠাবার্ষিকী আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কদমতলী থানা শাখার সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব দেলোয়ার হোসাইন, ইশা ছাত্র আন্দোলন কদমতলী থানা শাখার  প্রশিক্ষণ সম্পাদক আমির হামযা, অর্থ সম্পাদক আরিফ গাজী, দফতর সম্পাদক শাহাদাত হোসেন, স্কুল সম্পাদক সম্রাট হোসেন সুমন প্রমূখ।

ওয়াইপি/পাবলিক ভয়েস

মন্তব্য করুন