শ্রীনগরে বন্যা দুর্গত মানুষের মাঝে যুব আন্দোলন সভাপতির ত্রাণ বিতরণ

প্রকাশিত: ৫:৩৭ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২০

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর, চরমোনাইর পীর মুফতী সৈয়দ রেজাউল করীমের পক্ষ থেকে মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় বন্যাদূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

ইসলামী আন্দোলন বাংলাদেশ শ্রীনগর উপজেলা শাখার ব্যবস্থাপনায় বন্যা দুর্গত ও অসহায় মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন গত সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ-১ আসনে এমপি প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতাকারী ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় নেতা ও ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব কে এম আতিকুর রহমান।

বিস্তারিত সংবাদ লিংক : https://publicvoice24.com/2020/08/14/srinogor_kmatiq_tran_234/

Posted by Publicvoice24.com on Friday, August 14, 2020

তিনি শ্রীনগর সদর, হাসাড়া, লস্করপুর, কোলাপাড়া, শমসপুর, রাঢ়ীখাল, তন্তর, বাঘরাসহ বিভিন্ন এলাকায় নিজে উপস্থিত থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেন। এছাড়া্র পথচারীদের মাঝে করোনাভাইরাস সতর্কতার জন্য সার্জিকাল মাস্কও বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রীর প্যাকেটে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রসহ চাল, ডাল, তেল, পিঁয়াজ, আটা ইত্যাদি ছিলো।।

বন্যাদূর্গত মানুষের উদ্দেশ্যে কে এম আতিকুর রহমান বলেন, বন্যা কবলিত এলাকার অবস্থা যা দেখলাম, এক কথায় মানুষের কষ্ট অবর্ণনীয়। পানিবন্দি হয়ে রোজগার বন্ধ, খাবার নেই, বাচ্চাদের দুধসহ নূন্যতম শিশু খাবার নেই, ঘরের আসবাবপত্র শোবার বিছানা নষ্ট হয়ে গেছে, বেঁচে থাকলে সামনের দিনগুলোতে সংসার আবার সাজাতে পারবে কিনা তাও অনিশ্চিত। বলতে গেলে সবাই যেন বেঁচে থেকেও মৃত। আমরা আজকে যা ত্রাণ দিয়েছি তা অপ্রতুল, চাহিদা আছে অনেকগুণ বেশি। অথচ স্থানীয় জনপ্রতিনিধিদের যথাযথ ভূমিকা নেই।

তিনি বলেন – পীর সাহেব চরমোনাইর নির্দেশে আমরা সাধ্যমতো মানুষের দুর্ভোগ কমাতে চেষ্টা চালিয়ে যাচ্ছি।
তিনি সামর্থ্যবান মানুষকে আহ্বান জানিয়ে বলেন, অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ান। আমাদের ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টা অসহায় মানুষকে কিছুটা শান্তি দিবে বলে আশা করি। তাছাড়া আল্লাহ তাআলা আমাদেরকে উত্তম পুরস্কার দিবেন এবং আমাদের উপর থেকে বালা মুসিবত দূর করে দিবেন ইনশাআল্লাহ।

বিতরণকালে বিভিন্ন পর্যায়ে উপস্থিত ছিলেন – ইসলামী আন্দোলনের উপজেলা সভাপতি হাফেজ মোঃ শাহজাহান, সহ সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম, সেক্রেটারি মুফতী শাহাদাত হোসাইন লস্করপুরী, হাবিবুর রহমান, মজনু শেখ, কামাল ইবনে বশির প্রমুখ।

মন্তব্য করুন