ইসলামী আন্দোলন বাংলাদেশ জাতির আস্থার স্থল: অধ্যক্ষ ইউনুস আহমাদ

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২০

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধিঃ বর্তমানে বাংলাদেশের রাজনীতিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ একটি গুরুত্বপূর্ণ বিষয়। জনগণ এখন ভালো কিছু আশা করে ভালো থাকতে চায়, শান্তি ও নিরাপত্তা চায় এজন্য সাধারণ মানুষ এখন ইসলামী আন্দোলন বাংলাদেশ নিয়েই সম্ভাবনা দেখছে এবং এই দল এখন জাতির আস্থার স্থলে পরিণত হয়েছে বলে মন্তব্য করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমাদ।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) বিকাল ৩টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ।

তিনি আরও বলেন, বর্তমান করোনা দুর্যোগে যখন সব দলের নেতারা ঘরে বসে বিবৃতি দিয়েছেন ঠিক তখন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নেতাকর্মীরা করোনা দুর্যোগে মানুষের ঘরে ঘরে গিয়ে সহযোগিতা করেছে, সাধ্যমত খাদ্য-বস্ত্র ও চিকিৎসা সহযোগিতা করেছে, করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারীদের কাপন দাফন করেছে শুধু তাই নয় এমনকি হিন্দুদের মৃত্যুদেহ সৎকার করেছে।
ধান কেটে দিয়েছে, ফসল ঘরে তুলতে সাহায্য করেছে, আম্পানে ক্ষতিগ্রস্তদের(কয়রা-সাতক্ষীরা) আর্থিকভাবে সহযোগিতার পাশাপাশি তাদের ঘর নির্মাণে সহয়তা করেছে এবং বর্তমানে বন্যা কবলিত মানুষের জন্য রাস্তায় দাড়িয়ে ত্রাণ সংগ্রহ করে ক্ষতিগ্রস্তদের কাছে পৌঁছে দিচ্ছে।
এখন মানুষ তাদের ভরসার জায়গা একমাত্র ইসলামী আন্দোলন বাংলাদেশকেই মনে করে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা সভাপতি অধ্যাপক মাওলানা আব্দুল্লাহ ইমরান, অনুষ্ঠান পরিচালনা করেন জেলা সেক্রেটারি মাওলানা আব্দুল্লাহ আল মামুন।
বক্তব্য রাখেন নগর সভাপতি মুফতি আমানুল্লাহ, নগর সেক্রেটারি শেখ মোঃ নাসির উদ্দীন, শেখ হাসান ওবায়দুল করিম, সহ-সভাপতি মাওলানা রেজাউল করিম, সহ-সভাপতি জামিল হোসেন, সাংগঠনিক সম্পাদক মাওলানা আসাদুল্লাহ হামিদী, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা আশরাফুল ইসলাম, প্রচার সম্পাদক মাওলানা হারুন অর রশিদ, সহ-প্রচার সম্পাদক এস.কে নাজমুল হাসান, মাওলানা আঃ সাত্তার, সহ-দফতর সম্পাদক মাসুম বিল্লাহ, অর্থ সম্পাদক হুমায়ুন কবির, সহ-অর্থ সম্পাদক হাঃ মুস্তাফিজুর রহমান, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মাহবুবুল আলম, সহ-প্রশিক্ষণ সম্পাদক আকিজুর রহমান, ছাত্র ও যুব সম্পাদক মাওলানা আবু সাইদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক হাঃ আবুল কালাম, আইন সম্পাদক শহিদুল ইসলাম বিশ্বাস, কৃষি ও শ্রম সম্পাদক আবুল কালাম আজাদ, সমাজ কল্যাণ সম্পাদক রফিকুল ইসলাম, মহিলা ও পরিবার সম্পাদক আঃ জলিল হাওলাদার, সংখ্যালঘু সম্পাদক জি এম নওশের আলী, সদস্য ডাঃ শহিদুল্লাহ, আঃ রউফ শেখ, রেদওয়ান করিম রিপন, মুফতী বেলাল হুসাইন, যুব আন্দোলনের তাওহীদুল ইসলাম মামুন প্রমুখ।

এমএম/পাবলিকভয়েস

মন্তব্য করুন