নোয়াখালীতে চলমান আইন ভঙ্গকরায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

প্রকাশিত: ১০:৫৩ পূর্বাহ্ণ, আগস্ট ১১, ২০২০

এম,এস আরমান,নোয়াখালী: গতকাল (১০ আগষ্ট) নোয়াখালীর সদরে মাইজদি বাজার, নাপিতের পুল, টাউন হল মোড় এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

স্বাস্থ্য বিধি না মেনে ব্যবসা পরিচালনা করার অপরাধে মোবাইল কোর্ট ৬ টি পৃথক মামলায় ১১,৫০০ (এগারো হাজার পাঁচশ) টাকা জরিমানা করেন। মাইজদী টাউন হল মোড় থেকে পৌর বাজার পর্যন্ত দখল মুক্ত ফুটপাত নিশ্চিত করতে অভিযান পরিচালনা করা হয়।

এছাড়াও রাত ০৮টা থেকে ০৯টা পর্যন্ত নোয়াখালী সদরের মাইজদী বাজার এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় স্বাস্থ্য বিধি না মেনে ব্যাবসা পরিচালনা করার অপরাধে মোবাইল কোর্ট পৃথক পৃথক মামলায় ১২,০০০( বার হাজার) টাকা জরিমানা করেন।

মোবাইল কোর্ট পরিচলানার পাশাপাশি এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বৃন্দ করোনা ভাইরাস প্রতিরোধে মানুষকে মাস্ক পরতে উদ্বুদ্ধ করতে প্রচারণা চালান এবং বিনামূল্যে মাস্ক বিতরণ করেন।

পাশাপাশি বেগমগঞ্জ উপজেলায় সরকারি আদেশ অমান্য করে অতিরিক্ত বাস ভাড়া আদায় ও বাসে সামাজিক দূরত্ব নিশ্চিত না করায় মোবাইল কোর্ট পৃথক পৃথক মামলায় মোট ৪৫০০০(পয়তাল্লিশ হাজার) টাকা জরিমানা করা হয়। নোয়াখালী জেলায় আজ মোবাইল কোর্টে মোট ১৪ টি মামলায় সর্বমোট ৬৮,৫০০ টাকা জরিমানা করা হয়।

ওয়াইপি/পাবলিক ভয়েস

মন্তব্য করুন