হাসপাতালে ভর্তি ধামতীর পীর মাওলানা আবদুল হালিম : দোয়া কামনা

প্রকাশিত: ১২:১২ পূর্বাহ্ণ, আগস্ট ১১, ২০২০

কুমিল্লা জেলার ঐতিহ্যবাহী ধামতী ইসলামিয়া কামিল মাদরাসার সাবেক অধ্যক্ষ এবং ধামতী দরবারের সম্মানিত পীর, মাওলানা আবদুল হালিম অসুস্থ হয়ে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি হয়েছেন।

তার নাতি মাওলানা শাহ আহমদ হাসান সিদ্দিকী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, ধামতীর পীর সাহেব দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত কারণে বিভিন্ন রোগে ভুগছেন। গতকাল হুজুরের অসুস্থতা বৃদ্ধি পেলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, তিনি প্রায় ৩০ বছর ঐতিহ্যবাহী দীনি শিক্ষা প্রতিষ্ঠান ধামতী ইসলামিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন এবং বর্তমান সময় পর্যন্ত ধামতী দরবারের পীর হিসেবে দায়িত্ব পালন করছেন। এ কারণে দেশ- বিদেশে তার অনেক ছাত্র, ভক্ত ও গুণগ্রাহী রয়েছে।

এছাড়াও তিনি হাটহাজারী মাদরাসার মুহাদ্দিস মাওলানা মোমতাজুল করীম (বাবা হুজুরের) বেয়াই এবং বাংলাদেশের অন্যতম শীর্ষ আলেম, হজরত হাফেজ্জী হুজুরের (রহ)  জামাতা শায়খুল হাদিস মরহুম মাওলানা আবদুল হাই পাহাড়পুরী (রহ.) সাহেবের মামা।

ধামতী ইসলামিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা শাহ মুহাম্মদ মহিউদ্দীন এবং ধামতীর পীর মাওলানা আব্দুল হালিমের নাতি মাওলানা শাহ আহমদ হাসান সিদ্দিকী পীর সাহেব হুজুরের দ্রুত আরোগ্য লাভের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

মন্তব্য করুন