তাদের মুখে গণতন্ত্রের কথা আরেক ষড়যন্ত্র: কাদের

প্রকাশিত: ৮:১০ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২০

রাজনীতিতে প্রতিহিংসা ছড়ানো ব্যক্তিদের মুখে গণতন্ত্রের কথা আরেক ষড়যন্ত্র বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ সোমবার সড়ক ও জনপথ অধিদপ্তরের ময়মনসিংহ সড়ক জোন, বিআরটিএ ও বিআরটিসির কর্মকর্তাদের সঙ্গে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

রাজধানীর জাতীয় সংসদ ভবন এলাকায় অবস্থিত নিজের সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সড়ক ও জনপথ অধিদপ্তরের নিয়মিত এ সভায় যুক্ত হন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি বলেন, যারা এ দেশের মাটিতে রাজনীতির নামে মানুষকে হত্যা, রক্ত ঝরানো ও প্রতিহিংসা ছড়িয়েছে, তাদের মুখে মানবাধিকার ও গণতন্ত্রের কথা আরেক ষড়যন্ত্রের অংশ।

তিনি আরো বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, তার দলের নেতাকর্মীদের বর্তমান সরকার রাজনৈতিক কারণে গ্রেপ্তার ও হয়রানি করছে। আমি বিএনপি মহাসচিবের কাছে জানতে চাই, কাকে, কোথায় রাজনৈতিক কারণে গ্রেপ্তার করা হয়েছে?

সন্ত্রাসী ও অপরাধীর কোনো দল থাকতে পারে না, উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বর্তমান সরকার অপরাধের সঙ্গে জড়িত নিজ দলের লোকদেরও ছাড় দিচ্ছে না। তাহলে বিএনপি সমর্থিত কোনো অপরাধী গ্রেপ্তার হলে কেন দলটির নেতার অভিযোগ করেন।

এমএম/পাবলিকভয়েস

মন্তব্য করুন