মুসলিম বলে ধর্ষণের হুমকি, অভিযোগ খুশবু সুন্দরের

প্রকাশিত: ৪:২২ অপরাহ্ণ, আগস্ট ৯, ২০২০

সম্প্রতি ভারতের অযোধ্যায় সম্পন্ন হয়েছে রামমন্দির তৈরির ভূমিপূজা। গত ৫ আগস্ট সাড়ম্বরে সেখানে ভূমিপুজোর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী-সহ একাধিক নেতা-মন্ত্রী। সেদিনের পর থেকেই ভারতজুড়ে রামমন্দির তৈরির আনন্দ-উচ্ছ্বাসে সামিল হয় হিন্দু ধর্মের বহু মানুষ। তবে এরই মধ্যে খুশবু সুন্দরকে সোশ্যাল মিডিয়ায় ভয়ানক আক্রমণের মুখোমুখি পড়তে হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। এমনকী ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দফতরকে ট্যাগ করে মোদীর কাছে প্রশ্ন করেছেন খুশবু। ভারতীয় গণমাধ্যম এই সময় এক প্রতিবেদনে এ খবর দিয়েছে।

অভিনেত্রী ও রাজনৈতিক ব্যক্তিত্ব খুশবু সুন্দরের অভিযোগ, রামমন্দিরের ভূমিপূজার পর থেকেই তার কাছে হুমকিমূলক ফোন আসছে। তিনি মুসলিম বলে তাকে হুমকি দেওয়া হচ্ছে। ট্যুইট করে খুশবু অভিযোগ করেছেন, হুমকি ফোনে তাকে বলা হয়েছে ধর্ষণের কথা, কারণ তিনি মুসলিম। নরেন্দ্র মোদীর দফতরের কাছে খুশবু প্রশ্ন করেছেন, ‘এটাই কি ঈশ্বর রামের জন্মভূমি?’ খুশবুর দাবি, ফোনটি কলকাতার কোনও একটি নম্বর থেকে করা হয়েছে। সেই নম্বরের ছবিও শেয়ার করেছেন তিনি।

কলকাতা পুলিশের কাছে এ নিয়ে তদন্তের দাবি করেছেন তিনি। খুশবুর প্রশ্ন, ‘এটাই রামভূমি? প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী জবাব দেবেন? আমার সঙ্গেই এমন হলে অন্য মহিলাদের কী অবস্থা ভেবে দেখুন।’ ধর্ষণের ওই হুমকি ফোনটি ট্রু কলারে সঞ্জয় শর্মা নাম দেখা গিয়েছিল।

বিয়ের পর কোনও মতেই কেরিয়ার ছেড়ে যাবেন না বলে আগেই জানিয়েছিলেন খুশবু। সম্প্রতি অযোধ্যায় সম্পন্ন হয়েছে রামমন্দির তৈরির ভূমিপুজো। এমনকী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দফতরকে ট্যাগ করে মোদীর কাছে প্রশ্ন করেছেন খুশবু। কলকাতা পুলিশকেও এই প্রসঙ্গে ট্যাগ করেছেন খুশবু। কলকাতা পুলিশের এ নিয়ে তদন্তের দাবি করেছেন তিনি। মালয়ালম ও তামিল ছবিতে অসংখ্য ছবিতে অভিনয় করেছেন খুশবু সুন্দর।

অভিনয় জগতের পাশাপাশি রাজনীতিতেও সমান আকর্ষণ রয়েছে তাঁর। অভিনয় করতে করতেই কংগ্রেসে যোগ দিয়েছিলেন খুশবু। নেত্রী হিসেবেও ভালোই জনপ্রিয়তা এই অভিনেত্রীর।

আই.এ/

মন্তব্য করুন